দুর্গাপূজায় ভাগ্য খুলবে এই ৮ রাশির, মিলবে প্রেম টাকা সুখ শান্তি……

0
23177
Durga Puja Rashifal

বাঙালির সমস্ত আবেগ-অনুভূতি জড়িয়ে থাকে দুর্গাপুজোকে কেন্দ্র করে। দুর্গাপুজোকে নিয়ে বাঙালির আবেগ উত্তেজনা সবসময় তুঙ্গে থাকে। দুর্গা পুজো মানেই শপিং করা, মণ্ডপে মণ্ডপে ঘুরতে যাওয়া, খাওয়া-দাওয়া, প্রচুর আনন্দ মস্তি করা আর চুটিয়ে প্রেম করার সুযোগ। এই দুর্গা পুজোতেও দেবী দুর্গার আগমনের সাথে সাথে অনেকের ভাগ্যের চাকা ঘুরে যাবে। দেবী দুর্গার আগমনের সাথে সাথে কারোর জীবনে ধন-সম্পদের বৃদ্ধি ঘটবে, তো কারোর দাম্পত্য জীবনের উন্নতি হবে। এই দুর্গাপুজোয় কোন রাশির ভাগ্যে কী আছে জেনে নিন এক ঝলকে।

মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের যাবতীয় বাধা বিপত্তি কেটে যাবে এই বছর। বুদ্ধির সাহায্যে এই রাশির জাতক-জাতিকারা শত্রু বিনাশ করবে ও সুখময় জীবনের দিকে হাসিমুখে এগিয়ে যাবেন।

বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকারা দুর্গাপূজায় আর্থিকভাবে লাভবান হবেন তবে সাথে সাথে তাদের খরচ করার প্রবৃত্তিও একটু কমাতে হবে। অনেকেই আপনার প্রতি আকৃষ্ট হবে, আপনি কর্মক্ষেত্রে সম্মান লাভ করবেন।

মিথুন রাশি-মহালায়ার পর থেকে আপনার জীবনে সুসময়ের আগমন ঘটতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের স্বর্ণ প্রাপ্তির যোগ আছে এই বছর দুর্গা পুজোয়।

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকাদের দুর্গাপুজোর পর থেকেই সময়টা ভালো যাবে। লেখক, শিক্ষক, বৈজ্ঞানিক ও গণিতবিদরা জীবনে সাফল্য লাভ করবেন।

কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের দুর্গাপুজোর সময় সুখ-শান্তির বৃদ্ধি ঘটবে। তবে যাদের কোনো রকম শারীরিক সমস্যা আছে তারা সেই সমস্যা থেকে মুক্তি পাবেন।

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের দুর্গাপূজার সময় থেকেই মান-সম্মান বৃদ্ধি হবে। এই রাশির জাতক-জাতিকারা নতুন কোনো পদে প্রতিষ্ঠিত হতে চলেছেন।

তুলা রাশি- আর্থিক দিক থেকে এই রাশির জাতক জাতিকাদের অবস্থার উন্নতি হতে চলেছে যা তাদের জন্য সৌভাগ্যের হবে। তবে সাবধান থাকবেন কারণ সরলতার সুযোগ নিয়ে কেউ অনিষ্ট করতে পারে।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা কর্মসূত্রে বাইরে থাকেন, তাদের খুব ভালো সময় কাটবে। এছাড়া এ বছর দুর্গাপূজায় পারিবারিক নানা সমস্যার সমাধান হবে।

 

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকারা অত্যন্ত ধর্মপরায়ন। আগামী দূর্গা পুজোতেও এদের দিন খুব ভালো কাটবে, আর্থিক দিক থেকে এদের সমৃদ্ধি ঘটতে চলেছে।

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের দুর্গাপুজোর পর থেকেই ধন-সম্পদ প্রাপ্তি হতে চলেছে। যারা ব্যবসায়ী তাদের মহালয়া থেকে দশমীর সময়ের মধ্যে ব্যবসার উন্নতি হবে। এছাড়া এই রাশির জাতক-জাতিকারা যদি এই বছর দুর্গা পুজোর সময় জমি বাড়ি কেনেন তাহলে তারা ভালো ফল পাবেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here