৮ লাখ টাকার শাড়ি, ২০০ পিস অর্ডার করেছেন ডোনা গাঙ্গুলী,শুনে চোখ ছানাবড়া সৌরভের…

0

মুকেশ আম্বানির স্ত্রী ছাড়া তো কেউ এত দামি শাড়ি পরে না’, তার ঠিক পরের মুহূর্তেই টাকার অঙ্ক শুনে ভ্যাবাচ্যাকা খেলেন সৌরভ। খোদ ডোনা গাঙ্গুলি অর্ডার দিয়েছেন ২০০ পিস শাড়ি…

বাংলা টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো হলো জি বাংলার দাদাগিরি (Dadagiri)। মহারাজ সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) সঞ্চালনা আলাদায় মাত্রা দিয়েছে এই শো-কে। । সম্প্রতি ‘দাদাগিরি’তে হাজির ছিলেন নদীয়ার ফুলিয়ার শাড়ির ব্যবসায়ী বীরেন কুমার বসাক। জানান, তাঁর কাছে একটি আট লাখের শাড়ি আছে। শুনে অবাক সৌরভের উত্তর, ‘মুকেশ আম্বানির স্ত্রী ছাড়া তো কেউ এত দামি শাড়ি পরে না।’সেখানে স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের শাড়ির অর্ডারের কথা জানতে পেরে মাথায় হাত সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly on Dona Ganguly)। কিন্তু কেন?

বাংলার শাড়ির জন্যে দ্মভূষণ পুরস্কার পেয়েছেন শাড়ির ব্যবসায়ী বীরেন কুমার বসাক প। মোট ৭টি ন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছেন বলে জানান এদিন তিনি মঞ্চে। তবে একটা সময় তিনিই বাড়ি বাড়ি ঘুরে শাড়ি বিক্রি করেছেন। আর আজ তিনি ৮-১০ লাখ টাকার শাড়ি তৈরি করেন। আর তা প্রোডাকশন হওয়ার সঙ্গে সঙ্গেই নাকি বিক্রি হয়ে যায়। এই কথা শুনেই হাঁ বুজেনি সৌরভের। দাদা বলেন – “৮ লাখ টাকার শাড়ি কে পরে? মুকেশ আম্বানির স্ত্রী ছাড়া তো কেউ পরে না”।

তখনই বীরেন কুমার বসাক সৌরভকে জানান, ইতিমধ্যেই ডোনা গঙ্গোপাধ্যায় তাঁর কাছে ২০০ শাড়ির অর্ডার দিয়েছেন। এই কথা জানতে পেরেই মাথায় হাত পরে সৌরভের। যদিও, ব্যবসায়ী পরিষ্কার করে দেন, ৮ লক্ষের কোনও শাড়ি নয়, বরং ডোনা গঙ্গোপাধ্যায় তাঁর নাচের স্কুলের ছাত্রীদের জন্য শাড়ির অর্ডার দিয়েছেন। তবে সেই শাড়ির দাম নিয়ে কিছু জানাননি ব্যবসায়ী।

 

বীরেণবাবু জানান, ‘আমি বৌদির সাথেও তো কথা বলেছি। বৌদিও আমার সাথে কথা বলেছেন।’ সৌরভ অবাক হয়ে বলেন, ‘উনি ওখানেও পৌঁছে গিয়েছেন!’ এরপর ওই শাড়ির ব্যবসায়ী জানান, ‘টেলিফোন করেছিলেন আমাকে। বললেন আমার ২০০ শাড়ির দরকার। আমি তখন বললাম বৌদি ২০০ শাড়ি তো আমার একসঙ্গে করা সম্ভব নয়। নাচের অনুষ্ঠানের জন্য চেয়েছিলেন।’ এরপর সৌরভ মজার ছলেই জানান, আপনি ২০০ শাড়ি নিয়ে এলে আমায় একটা ফোন করবেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here