বন্ধ হয়ে গেল Airtelএর জনপ্রিয় প্ল্যান ৪৯ টাকার প্ল্যান,দেখে নিন নতুন প্ল্যান…

0
3170
Airtel 79 Recharge

টেলিকম কোম্পানি এয়ারটেল   তাদের গ্রাহকদের প্রতি আয় বাড়াতে প্রি-পেড প্ল্যানে বেশ কিছু পরিবর্তন এনেছে। আর এর জন্য প্রাথমিক প্ল্যানের দাম  প্রায় ৬০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। Airtel তাদের ৪৯ টাকার অল ইন ওয়ান প্রি-পেড প্ল্যান বন্ধ করার ঘোষণা করেছে। এবার থেকে এয়ারটেল এর প্রি-পেড প্যাক শুরু হবে ৭৯ টাকার স্মার্ট রিচার্জ   দিয়ে। গ্রাহকরা এতে ডাবল ডেটার পাশাপাশি চার গুন বেশি আউটগোয়িং মিনিট পাবে।

এক বিবৃতিতে এয়ারটেল জানিয়েছে, “৪৯ টাকা প্রিপেড প্ল্যান বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে এয়ারটেল। এবার ৭৯ টাকা থেকে কোম্পানির প্রিপেড প্ল্যান শুরু হচ্ছে। এই প্ল্যানে ৪৯ টাকার চার গুণ টকটাইম ও দ্বিগুণ ডেটা পাওয়া যাবে। এর সঙ্গেই গ্রাহকদের দুর্দান্ত কানেক্টিভিটি দেওয়ার জন্য বদ্ধপরিকর আমরা। নতুন প্ল্যানে অনেক বেশি সুবিধার জন্য এয়ারটেল গ্রাহকদের ঘনঘন রিচার্জের ঝামেলা থেকে মুক্তি মিলবে।”

Airtel 79 Recharge

যদি এয়ারটেলের ৪৯ টাকার রিচার্জ প্ল্যানের বেনিফিটগুলির সঙ্গে ৭৯ টাকার প্যাকের তুলনা করা হয়, তাহলে ৭৯ টাকার প্যাক বেশি লাভদায়ক। ৭৯ টাকার নতুন এন্ট্রি-লেভেল প্ল্যানে গ্রাহকরা ৬৪ টাকার টকটাইম এর সঙ্গে ২০০ এমবি ডেটা পেয়ে যাবেন। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। টকটাইম যদি শেষ হয়ে যায় তাহলে, গ্রাহকদের ১ পয়সা/মিনিটের হিসাবে লোকাল এবং STD কলের জন্য চার্জ করা হবে। যেখানে ৪৯ টাকার প্ল্যানে আগে যেখানে ৩৮ টাকার টকটাইম আর ১০০ এমবি ডেটা পাওয়া যেত।

এছাড়াও সম্প্রতি ৭৪৯ টাকা প্ল্যান বন্ধ করেছে এয়ারটেল। এবার থেকে নতুন গ্রাহকরা শুধুমাত্র ৯৯৯ টাকা ফ্যামিলি প্ল্যান ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানে মিলবে অতিরিক্ত ডেটা ব্যবহারের সুবিধা।

নতুন পোস্টপেড গ্রাহকরা ২৯৯ টাকায় সিম কার্ডের সঙ্গেই ৩০জিবি ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। আগে এই প্ল্যানে ১০জিবি ডেটা পাওয়া যেত। সঙ্গে থাকছে আনলিমিটেড কলিং ও অন্যান্য সুবিধা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here