আজকের রাশিফল ১৯ই শে জুলাই ২০২০

0
1085

মেষ থেকে মীন রাশি। রাশিচক্রের এই ১২ টি রাশির উপর আমাদের দৈনন্দিন জীবন অনেকাংশে নির্ভরশীল। আমাদের দৈনন্দিন জীবনে ভালো-মন্দ যা কিছু ঘটে তা নির্ধারিত হয় এই ১২ টি রাশির অবস্থান ও তার ওপর পড়া গ্রহ-নক্ষত্রের প্রভাব এর উপর ভিত্তি করে।
চলুন দেখে নেওয়া যাক আপনার রাশিফল কি বলছে :-

মেষ – আপনার পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে।আপনার অপরিকল্পিত কোনো সিদ্ধান্তের ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। আপনার প্রচেষ্টায় আপনি আপনার পারিবারিক সমস্যা কাটিয়ে উঠতে পারবেন।

বৃষ – আজ আপনি মানসিক, শারীরিক সবদিক থেকেই খুব ভালো থাকবেন। আপনি আপনার পূর্বের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করতে পারবেন। আপনার পরিকল্পিত চিন্তাভাবনা গুলি বাস্তবায়িত হবে।

মিথুন – আজকের দিনটি আপনার বৈবাহিক জীবনের পরীক্ষা নিতে পারে। আজকে আপনার পক্ষে কোথাও ভ্রমন করা শুভ হতে পারে। সবকিছু আপনার নিয়ন্ত্রণে রাখতে মাথা ঠান্ডা করে এগিয়ে চলুন।

কর্কট – আপনার ব্যবসার বৃদ্ধির জন্য আজকের দিনটি খুব শুভ। আপনি যদি নতুন কোন কাজ শুরু করতে চান তাহলে এই সময়টি আপনার জন্য উপযুক্ত।

সিংহ – আজ সারাদিন আপনি আপনার করা প্রতিটি কাজেই সফলতা পাবেন। ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে ব্যবসার কারণে আপনাকে বাইরে যেতে হতে পারে। আপনার ভবিষ্যৎ পরিকল্পনার ক্ষেত্রে আজকের দিনটি শুভ।

কন্যা – আপনার প্রেম-ভালোবাসার জন্য আজকের দিনটি অত্যন্ত শুভ। সন্ধ্যের পর আপনার কোনো বিশেষ পরিকল্পনা থাকলে সেটি সফল হবে। আজ কেবলমাত্র জরুরী জিনিসপত্র কিনুন।

তুলা – যদি আপনি আপনার বুদ্ধি বিবেচনা নিয়ে এগিয়ে যান তাহলে মানুষকে আপনার পথে আনতে পারবেন।

বৃশ্চিক – আপনি আপনার রক্ষণশীল বিনিয়োগে আরো বেশি পরিমাণ বিনিয়োগ করে অধিক অর্থ উপার্জন করতে পারবেন। ভুল সময়ে চেষ্টা করুন ভুল কথা বার্তা না বলার। লক্ষ্য রাখবেন আপনার ভালোবাসার মানুষ যেন আপনার কাছ থেকে কোনো আঘাত না পায়।

ধনু – আজ আপনার জন্য দিনটি অত্যন্ত ভালো কাটবে।আপনার কাজের জায়গায় আপনার সব কথাই আপনি সম্মতি পাবেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও আপনি সবাইকে পাশে পাবেন।

মকর – আজ আপনার কোন চেনা পরিচিত মানুষ আপনাকে গোপনে ভুল প্রমাণ করতে চাইবে। আপনার খামখেয়ালি আচরণ আপনার কাছের মানুষকে আঘাত দিতে পারে। আপনার মনের কথা বলতে ভয় পাবেন না।

কুম্ভ – আপনার স্ত্রী আজ আপনাকে এমন কিছু বলতে পারে যেটি আপনি শুনতে চাননি। কাজের জায়গায় সফলতা আসবে। কোন সমস্যা তে উপযুক্ত সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনি স্বীকৃতি পাবেন।

মীন – আপনার পরিবারের সবাই আজ আনন্দিত থাকবে। মানসিক ও শারীরিকভাবে আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত অনুকুল। আপনার পরিবারের সদস্য ও আপনার জীবনসঙ্গীর সঙ্গে আপনার আন্তরিকতা বাড়বে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here