সাহায্যের নামে টাকা আত্মসাৎ! ইউটিউবারের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ বাবা কা ধাবার ৮০ বছরের বৃদ্ধ!

বাবা কা ধাবার ৮০ বছরের বৃদ্ধ এবং তার স্ত্রীর দাবি ইউটিউবার গৌরব তাদের নামে সোশ্যাল মিডীয়া থেকে প্রচুর টাকা তুলেছেন তাদের সাহায্য করার নামে।

0
2099
Image-Google

দা টাইমস অফ কলকাতা- সুযোগের সদব্যাবহার করে অর্থ আত্মসাৎ! কিছুদিন আগে হথাৎ করেই ইউটিউবার গৌরবের দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে বাবা কা ধাবা। সেই দোকান চালান ৮০ বছরের বৃদ্ধ এবং তার স্ত্রী। তাদের দোকানের দুর্দশার কথা গৌরব তুলে ধরে।

ফুটপাতের ওপরে ছোট্ট দোকানে   চায়ের পাশাপাশি মেলে গরম গরম পরোটা, ভাত, সবজি। খুব অল্প দামেই মেলে সেই খাবারগুলো। জার যেমন সাধ্য সেই মত খাবার কিনে খেতে পারে। কিন্তু সেভাবে দোকানে বিক্রি নেই। সন্তানরা দেখেনি বাবা মা কে তাই অগত্যা সেই দোকানের ওপরেই ভরসা করে চলেন তারা।

গৌরবের ভিডিয় দেখে পরেরদিন থেকেই দোকানের সামনে উপচে পড়া ভীড় দেখা শুরু হয়। লাইন দিয়ে মানুষ তাদের পছন্দের খাবার এখানে কিনে খেতে শুরু করেন।এর পরপরেই অনেক বড় বড় সংস্থা তার দোকানের সামনে নিজেদের পোস্টার দিতে থাকেন। জার মাধ্যমেও আর্থিক ভাবে তিনি উপকৃত হন।

এবার আসা যাক আসল কথায়। বাবা কা ধাবার ৮০ বছরের বৃদ্ধ এবং তার স্ত্রীর দাবি ইউটিউবার গৌরব তাদের নামে সোশ্যাল মিডীয়া থেকে প্রচুর টাকা তুলেছেন তাদের সাহায্য করার নামে। কিন্তু সেই ব্যাপারে তাদের সাথে কোনোদিন কথা বলেন নি। তাঁর বিরুদ্ধে প্রতারণা এবং বিশ্বাসভঙ্গের অভিযোগ করেছেন কান্তা প্রসাদ৷ বাবা কা ধাবা-র মালিক ৮০ বছরের কান্তা প্রসাদের অভিযোগ, তাঁকে সাহায্যের নাম করে সাধারণ মানুষের থেকে বিপুল পরিমাণ অর্থ সংগ্রহ করে তা নিজের কাছেই রেখে দিয়েছেন ওয়াসন৷

এই মর্মে তারা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পুলিশ বিসয়টি খতিয়ে দেখছে। তবে এখনও জিজ্ঞাসাবাদ শেষ না হয়া অব্ধি আদতেই আসল দোষী কে সেটি খোলসা করে বলা যাচ্ছেনা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here