আজকের রাশিফল ৩০শে আগস্ট, সোমবার জন্মাষ্টমী…

0
2552
rashi-janmastami

রাশিফল মূলত জ্যোতিষ শাস্ত্রের একটি ধরণ। প্রত্যেকটি মানুষেরই একটি নির্দিষ্ট রাশি থাকে। আর এই রাশি ফলের মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যৎ বাণী করা যায়। বৈদিক জ্যোতিষ এ মূলত ১২ টি রাশির ভবিষ্যৎ বাণী করা হয়। চলুন দেখে নেওয়া যাক এই রাশিফলের মাধ্যমে কেমন কাটবে আপনার আজকের দিনটি।

আজকের রাশিফল :
মেষরাশি –
শিল্প ও অংশীদারি কারবারিরা বিশেষ ক্ষেত্রে সফল হবেন। উদ্যোগে সাফল্য আসতে পারে। কিছু ব্যায় হতে পারে। শারীরিক ও মানসিক ক্লান্তি বোধ করতে পারেন। প্রবরে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পেতে পারে। রাজনৈতিক ব্যাক্তিদের দিনটি অনুকূল হবে।

বৃষরাশি –
মেডিক্যাল পাঠরত জাতক জাতিকা শুভ ফল পেতে পারেন। নতুন চাকরির সুযোগ আসতে পারে। ব্যয় কিছুটা সংকোচন হতে পারে। জমিজমা সংক্রান্ত্র সমস্যার সমাধান হতে পারে। অপ্রত্যাশিত ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

মিথুনরাশি –
উচ্চবিদ্যার সাথে যুক্ত জাতক জাতিকা আজ সফলতা পাবেন। বিভিন্ন সুযোগ তারা পেতে পারে ক্যারিয়ার গঠনের জন্য। ক্ষুদ্র ব্যাবসায় বা স্বনির্ভর প্রকল্পের সাথে যুক্ত ব্যাক্তিরা সাফল্য পাবেন, কিছু সঞ্চয় ঘটতে পারে।

কর্কটরাশি –
কর্মক্ষেত্রে ও ব্যাবসায়ে সাফল্য আসবে। কর্মব্যাস্ততার মধ্যে দিনটি কাটবে। অর্থনৈতিক দিক থেকে কিছুটা সবল হবেন। মানসিক ও শারীরিক ক্লান্তি আসতে পারে। ছোটোখাটো সমস্যায় পড়তে পারেন। সময়মতো কাজ সম্পন্ন হবে।

সিংহরাশি –
ব্যাবসায়ে প্রসার ও লাভবৃদ্ধি ঘটতে পারে। খরচ বাড়বে যা আপনার নিয়ন্ত্রণে থাকবেনা। পারিবারিক কোনো গুরু দায়িত্ব আপনার উপর আসতে পারে। শারীরিক ও মানসিক ক্লান্তি অনুভব করতে পারেন। তবে বিকেলের পর শুভ পরিবর্তন আশা করা যায়।

কন্যারাশি –
বিদ্যার্থীরা সফলতা পাবেন। কর্মক্ষেত্রে স্থানান্তর ঘটতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে পারেন। কাজের চাপ কিছুটা লাঘব হবে। বিবাহের কথাবার্তা এগোতে পারে। পরিবারে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

তুলারাশি –
শিক্ষার্থীরা আশা প্রত্যাশা পূরণ করতে পারবেন। ব্যাবসায়ীরা লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কিছু অর্থনৈতিক রিটার্ন পেতে পারেন। অবাঞ্চিত ঝামেলা থেকে নিজেকে দূরে রাখুন। কর্মব্যস্ততার মধ্যে দিনটি অতিবাহিত হবে।

বৃশ্চিকরাশি –
লোহা, বস্ত্র, হার্ডওয়্যার, কম্পিউটার ব্যাবসার সাথে যুক্ত ব্যাক্তিরা সফলতা পাবেন। আয়ের পথ খুলতে পারে। জমিজমা সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। কিছু অবাঞ্চিত ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

ধনুরাশি –
শিক্ষার্থীরা প্রত্যাশা পূরণ করতে পারবেন। কিছু সমস্যায় পড়তে পারেন। অবাঞ্চিত ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। তবে পরিশ্রমে শুভ ফল পাবেন। অপ্রত্যাশিত সূত্র থেকে কিছু প্রাপ্তি ঘটতে পারে। তবে খরচ বাড়বে।

মকররাশি –
মানসিক চাঞ্চল্যতা বৃদ্ধি পেতে পারে। কাজের ক্ষেত্রে অমনোযোগী হয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। কিছু আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পারিবারিক অসন্তোষ বৃদ্ধি পেতে পারে। সম্পর্কের জটিলতা বৃদ্ধি পেতে পারে।

কুম্ভরাশি –
শিক্ষার্থীরা লেখাপড়ায় মনোযোগী হবে। সন্তানের সাফল্য আসবে। স্ত্রীর সহযোগিতা পাবেন। পিতামাতার স্বাস্থ্য চিন্তার কারণ হতে পারে। বিবাহের কথাবার্তা এগোতে পারে। জমিজমা সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে।

মীনরাশি –
দাম্পত্য সমস্যার সমাধান হতে পারে। পারিবারিক জটিলতা থেকে মুক্তি মিলতে পারে। অপ্রত্যাশিত সূত্র থেকে কিছু প্রাপ্তি ঘটতে পারে। ব্যয় বাড়তে পারে। বিবাহের চূড়ান্ত দিনক্ষণ নির্ধারিত হতে পারে। মানসিক ক্লান্তি বোধ করতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here