কাঠের ফার্নিচার তৈরির ঐতিহ্যশালি বাঙালি সংস্থা Bosky এবার interior design ব্যাবসায় পদার্পণ করতে চলেছে

0
Bosky Store

Bosky তার ব্র্যান্ড কে এক নতুন মাত্রায় নিয়ে যাওয়ার জন্যে তাদের মার্কেটিং, উৎপাদন,এর দিকে নতুন পন্থা আনতে চলেছে…

আসবাবপত্র এর পাশাপাশি ইন্টেরিয়র ডিজাইন জগতেও এক উজ্জ্বল নাম হয়ে উঠতে চলেছে। এই সামগ্রী গুলির মধ্যে রয়েছে পছন্দসই অয়াল টূ অয়াল Wardrobe, নতুন ডিজাইনের বিছানা, লিভিংরুমের সজ্জা, মডিউলার কিচেন,ওয়াল প্যানেল, ফলস সিলিং, রঙ্ ও অয়ালপেপারের কাজ, এছাড়াও গ্রাহকদের বাড়ি সাজানোর ক্ষেত্রে রঙ ও ডিজাইন ইত্যাদির পরামর্শ প্রদান সবই এক ছাদের তলায় একসাথে প্রদান করা হয়।

Bosky ইতিমধেই তাদের নতুন ওয়েবসাইট www.boskyinterior.com লঞ্চ করেছে, যার মাধ্যমে ক্রেতারা নিজেদের পছন্দ অনুযায়ী অন্দরসজ্জার জন্যে বিপুল সম্ভারের কালেকশন নিজেরাই পছন্দ করতে পারবে। যে কোন সামগ্রী সংক্রান্ত তথ্য সম্পর্কে জানা পরামর্শ নেওয়া সবই Bosky বিনামুল্যে প্রদান করবে গ্রাহকদের।

কলকাতায় অন্দরসজ্জার শ্রেষ্ঠ ঠিকানা হয়ে ওঠার ক্ষেত্রে Bosky দৃঢ়সঙ্কল্প, এবং সেই লক্ষেই তারা পেশাদার ডিজাইন টীম তৈরি করেছে যার সদস্যরা প্রচন্ড সৃজনশীল এবং বর্তমান ক্রেতার চাহিদা সম্পর্কে যথেষ্ট সচেতন।

Bosky এর কর্ণধার পার্থ প্রতিম কুণ্ডু বলেছেন, ব্যাবসা চালানোটা অনেকটা রোলার কোস্টার এর মত , আপনি কখনও অপরে উঠবেন, কখনও নিচে নামবেন, এবং কখনও আপনাকে অপ্রত্যাশিত বাধার এর সন্মুখে পড়তে হবে।। যদি আপনার ব্যাবসা স্থবির হয়ে পড়ে এবং বিক্রি কমতে থাকে সেক্ষেত্রে নিজেকে টিকিয়ে রাখার একমাত্র উপায় হল কাস্টমারদের চাহিদা অনুযায়ী ব্যাবসার পরিবর্তন … বর্তমানে প্রতিটি ব্র্যান্ড কেই ভিন্ন পরিস্থিতির সাপেক্ষে অস্থিত্ত রক্ষার জন্যে নিজেদের মানিয়ে নিতেই হবে…

যদিও Bosky এর নতুন সংযোজন Interior Design এর পাশাপাশি solid wood এর আসবাবপত্রের ব্যাবসা আগের মতই থাকবে, দক্ষ অভিজ্ঞ শ্রমিক ও আধুনিক যন্ত্রপাতির উপস্থিতে তারা বহু গ্রাহককে তাদের স্বপ্নের বাড়ী নির্মাণের উপযোগী আসবাবপত্র তৈরি করে দিয়ে আসছে…

পার্থ প্রতিম কুণ্ডু আরও বলেছেন বর্তমান যুগে ব্যাবসায় সঠিক ক্ষেত্র নির্বাচন করা খুব জরুরী কারন সেখানেই বিনিয়োগ হবে সমস্ত পুঁজি। Bosky এর বিক্রি নির্ভর করে মুলত কয়েকটি বিষয়ের নিরিখে যথা – উপযুক্ত ডিজাইন টীম, ক্রেতার চাহিদা সুলভ পরিষেবা, বাজারে দীর্ঘদিনের পরিচিতি যা তৈরি হয়েছে ৪০ বছরেরও অধিক দক্ষ কারিগরীর দ্বারা। তাদের সামগ্রীগুলির ফাইনাল রূপ হয় আন্তর্জাতিক মানের , কিন্তু তার দাম থাকে নিম্ন মধ্যবিত্ত থেকে শুরু করে উচ্চবিত্ত সকলের সাধ্যের মধ্যে।

২০১০ সালে অল্প পুজি ও ছোট্ট একটি দোকান কে নিয়ে পার্থ প্রতিম বাবুর তৈরি Bosky Furniture যাত্রা শুরু করে বর্তমানে পাশের রাজ্য উড়িষ্যা ও ঝাড়খণ্ডেও ব্যাবসা প্রসারে উদ্যোগী। ব্যাবসা ক্ষেত্রে আসার আগে তিনি মার্কেটিং ও ফিনান্সে ASIA Pacific Institute Of Management থেকে PGDBM ডিগ্রি করেছেন এবং ২০১০ সাল অবধি রিলাইন্স রিটেলে ম্যানেজার হিসেবে নিযুক্ত ছিলেন। তার ব্যাবসার যাত্রার গল্পটি খুবই চিত্তাকর্ষক ও অনুপ্রেরনা দায়ক যা আগামী দিনের অনেককেই পথ দেখাবে।

উদ্যগপতি হিসেবে পার্থবাবু বিশ্বাস করেন , “ ড় কর্পোরেশন গুলি খুব সহজেই প্রচুর অর্থের বিনিময়ে ব্র্যান্ড পরিচিতি তৈরি করতে সক্ষম, কিন্তু ছোট ব্যাবসা অথবা উদ্যগপতিদের কাছে জীবন সম্পূর্ণ আলাদা, আমাদের কাছে প্রচুর টাকার সম্ভার নেই তাই আমাদের স্থায়ী ক্রেতাদের আকৃষ্ট করতে সামগ্রীর গুনগত মান এবং পরিষেবাই আমাদের USP

For More information Visit – https://boskyinterior.com

For More Information Visit- https://www.facebook.com/boskyfurnitureinterior

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here