তদন্তের শুরুতেই সুশান্তের কল রেকর্ডে চাঞ্চল্যকর তথ্য CBI- এর হাতে – The Times Of Kolkata

সুশান্ত মৃত্যু মামলায় সিবিআই তদন্তের দাবি মেনে নিয়েছেন কেন্দ্র। এবার সিবিআই এর এই তদন্তে প্রকাশ্যে এলো নতুন তথ্য।

0
2136
Image-Google

সঙ্গীতা চৌধুরী,দা টাইমস অফ কলকাতা ডেস্ক- সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে বরাবরই সিবিআই তদন্তের দাবি এসেছে নানা মহল থেকে। অবশেষে গত ৫ ই আগস্ট, সুশান্ত মৃত্যু মামলায় সিবিআই তদন্তের দাবি মেনে নিয়েছেন কেন্দ্র। এবার সিবিআই এর এই তদন্তে প্রকাশ্যে এলো নতুন তথ্য।বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী জানা যাচ্ছে যে 8 জুন থেকে 14 ই জুন পর্যন্ত রিয়া এবং সুশান্তের মধ্যে কোনরকম মেসেজ বা ফোন কলে কথা হয়নি। কিন্তু সুশান্ত মৃত্যু মামলায় মুম্বাই পুলিশ জানিয়েছিলেন যে মৃত্যুর আগের রাতে সুশান্ত যে দুজনকে ফোন করেছিলেন তাদের মধ্যে একজন হলেন রিয়া চক্রবর্তী এবং অপরজন হলেন সুশান্তের বন্ধু মহেশ শেট্টি।

Image-Google

তদন্তের ভার পেয়েই গত বৃহস্পতিবার রিয়া চক্রবর্তী, তার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ও মা সন্ধ্যা চক্রবর্তী সহ ছয়জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে সিবিআই। সুশান্ত তদন্ত মামলা সমাধানে বিহার পুলিশের সঙ্গেও নিয়মিত যোগাযোগ রাখছে তারা।

কিন্তু ৮ জুন থেকেই কেন কথোপকথন বন্ধ? আবার ওইদিনই সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ন আত্মহত্যা করেন, আবার ওই একই দিনে সুশান্তের ফ্লাট ছেড়ে নিজের বাড়িতে গিয়ে ওঠেন রিয়া। এই নিয়ে ক্রমশ সন্দেহ দানা বাঁধছে।

Image-Google

20 জানুয়ারি থেকে 24 জানুয়ারি পর্যন্ত সুশান্তকে 25 বার ফোন করেন রিয়া।এই সময়ে সুশান্ত রানা দিদির কাছে গিয়ে ছিলেন।চণ্ডীগড়ে ছিলেন সুশান্ত।সুশান্তের পরিবারের বক্তব্য অনুযায়ী এর আগেও সুশান্তর দিদির বাড়িতে যেতে চাইলে রিয়া বাধা দেন। সব মিলিয়ে সুশান্ত কান্ডের রহস্য রীতিমতো দানা বাঁধছে। তদন্তের মোড় আসলে কোন দিকে ঘুরতে চলেছে তা আগের মুহূর্ত অবধি বোঝাই যাচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here