৩০০ বছর পরে মহাযোগ!! শ্রীগনেশের আশীর্বাদে ভাগ্যের দরজা খুলতে চলেছে এই পাঁচটি রাশির…

0

৩১শে আগস্ট গনেশ চতুর্থী থেকে শুরু হয়েছে সারাদেশে প্রভু শ্রীগনেশের বন্দনা, প্রভুর আশীর্বাদে গনেশ চতুর্থীর সপ্তাহে ভাল সংবাদ অপেক্ষা করছে এই  ৫ রাশির জন্যে,গত ৩০০ বছরে এমন কাকতালীয় ঘটনা এই প্রথম ঘটছে। অতএব, ভগবান গণেশের বিশেষ আশীর্বাদ বর্ষণ হতে চলেছে এই ব্যক্তিদের উপর, দেখে নিন সেই তথ্যগুলো…

মেষ/ARIES

অপ্রত্যাশিত লাভের সঙ্গে সপ্তাহ শুরু হবে। কর্ম ক্ষেত্রে এবং ব্যবসায় ভালো লাভ হবে। সহজে কারও উপর ভরসা করবেন না। প্রিয়জনদের সঙ্গে সুখে সময় ককাটাবেন। সুখ-সুবিধা বাড়বে।

গুরুজনদের কথা শুনে চললে ভালো। মধ্য ভাগে তাড়াহুড়ো এবং সপ্তাহের শেষ অহেতুক রিস্ক নেবেন না।

বৃষ / TAURUS

ব্যবসা ক্ষেত্রে ভালো সময়। ধৈর্য্য এবং নিজের প্রতি বিশ্বাস রাখুন। গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। পরিজনের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে।  কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করার হলে তা প্রথমার্ধে শেষ করুন। বন্ধুদের সাহায্য পাবেন। প্রেম সম্পর্ক ভালো থাকবে।

মিথুন GEMINI

সপ্কাহের শুরুতে কোনও শুভ সমাচার পেতে পারেন। সম্মান প্রতিপত্তি বাড়বে। ব্যবসায় ভালো ফলের যোগ। সকলের সহযোগিতায় কার্য সিদ্ধি হতে পারে। পিছনে না তাকিয়ে সামনের দিকে মনোসংযোগ করুন। লাভের দিকে মনোযোগ দিন।

মকর – শনিদেব আপনার রাশির অধিপতি। যারা আপনার নিজের রাশিতে পশ্চাদগামী এবং পরিবর্তনশীল। শনি আপনার রাশিতে থাকার কারণে গণেশ চতুর্থী আপনাকে শনির অর্ধেক থেকে স্বস্তি দেবে। কোনো রোগ থাকলে তাতেও উপশম পাওয়া যায়। গণেশ চতুর্থী থেকে কাজের বাধাও দূর হবে।

সিংহ ঃ- সিংহ রাশির জাতক এবং জাতিকাদের সুসময় আসতে চলেছে।  গণেশ চতুর্থীর কারণে সিংহ রাশির জাতকদের জন্য একটি বিশেষ পরিস্থিতি তৈরি হচ্ছে। সিংহ রাশির অধিপতি সূর্য আপনার নিজের রাশিতে আছেন। এটি রাজ যোগ হিসাবে মনে করা হয়। ৩১ তারিখে, বিলাসের কারক শুক্র গ্রহ আপনার রাশিতে প্রবেশ করতে চলেছে, যা আপনার সুযোগ-সুবিধা বাড়াতে চলেছে। তবে এই সময়ে নিজের ব্যক্তিত্ব ধরে রাখুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here