হনুমানজির উপাসনা করার সময় এই মন্ত্রগুলি পড়লে কাটিয়ে উঠতে পারবেন সমস্ত সমস্যা!

0
2334
hANUMAN

হনুমান জির উপাসনা করার সময় অবশ্যই এই মন্ত্রগুলি পড়লে কাটিয়ে উঠতে পারবেন সমস্ত সমস্যা হনুমানজি সংকট মোচন দেবতা নামেও পরিচিত। হনুমান জির উপাসনা এবং তাঁর নাম জপ করলে জীবনে পার্থিব সুখ লাভ হয় এবং জীবনের সমস্ত ঝামেলা দূর হয়। হনুমান জির উপাসনা করার সময় আপনাকে অবশ্যই তাঁর ১২ টি নাম জপ করতে হবে। এটি করে আপনার জীবনের সমস্ত দুঃখ ও ঝামেলা দূর হবে।

1. ওম হনুমান ২.ওম আঞ্জানী সুত 3.ওম বায়ু পুত্র 4.ওম মহাবল 5.ওম রমেস্টা 6. ওম ফাল্গুন সখা 7. ওম পিংগকশ 8.ওম অধতি ক্রমান 9. ওম অমিটবিক্রম 10.ওম সীতা শোক বিনাসন 11.ওম লক্ষ্মণ প্রাণ দাতা 12.ওম দশগ্রীব দর্পাহা

আপনার আগে মঙ্গলবারে মন্দিরে গিয়ে হনুমানের সামনে একটি ঘি বা তেল প্রদীপ জ্বালানো উচিত। প্রদীপ জ্বালানোর পরে আপনি হনুমান জির সামনে একটি লাল ফুল উত্সর্গ করবেন।এর পরে আপনি হনুমান জিয়ার ১২ টি নাম জপ করুন। আপনি প্রতিটা নাম ১১ বার করে জপ করবেন।নাম জপ করা হয়ে গেলে আপনি হনুমান চালিসা পাঠ করবেন।তারপর হনুমান চালিসা পড়া হয়ে গেলে হনুমান জির পা ছুঁয়ে প্রণাম করে আশীর্বাদ নেবেন।আপনি যদি চান তবে আপনার বাড়িতেও হনুমান জির ১২ টি নাম জপ করতে পারেন। মঙ্গলবার আপনার পূজার ঘরে প্রদীপ জ্বালানো উচিত এবং এই নামগুলি জপ করা উচিত।

প্রতি মঙ্গলবার হনুমান জির উপাসনা এবং তাঁর নাম জপ করলে শরীরে রোগ হয় না।সত্য মন দিয়ে হনুমানের নাম নিলে শ্রদ্ধা বাড়ে এবং প্রতিটি কাজে সাফল্য পাওয়া যায়।জীবনে যদি কোনও সমস্যা হয় তবে আপনার হনুমানের এই নামগুলি জপ করা উচিত। হনুমানের নাম জপ করলে সমস্ত দুর্দশা থেকে মুক্তি পাওয়া যায়।রাতে হনুমানের এই 12 টি নাম পাঠ করলে জীবনে জয় এর মুখ দেখতে পারবেন।সকালে ঘুম থেকে ওঠার সাথে সাথে পাঠ করা এই 12 টি নাম প্রত্যেক ব্যক্তির কাজকে সফল করে তোলে।ধনী হতে চায় এমন লোকদের বিকেলে হনুমান জির নাম জপ করা উচিত। সন্ধ্যায় এই নামগুলি জপ করলে পরিবারের সুখ বাড়ে।

12 টি পেয়ারা পাতা নিন এবং তাদের উপর হনুমানের 12 টি নাম লিখুন এবং তাদের জলে প্রবাহিত করুন। এটি করলে আপনার গ্রহগুলি শীতল হবে।উপরে বর্ণিত মন্ত্রগুলি আপনার কমপক্ষে 21 বার জপ করা উচিত। এগুলি অত্যন্ত অলৌকিক মন্ত্র এবং এই মন্ত্রগুলি জপ করলে আপনার ভাগ্য উন্মুক্ত হবে। মঙ্গলবার এই মন্ত্র জপ করলে বিশেষ উপকার হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here