KBC 13-তে অংশগ্রহণ করায় রেলকর্মীর বিরুদ্ধে চার্জশিট,৩ বছর বাড়বে না মাইনে !

0
1764
Kbc Deshbandhu Pandey

কোটা-র বাসিন্দা দেশবন্ধু পাণ্ডে সম্প্রতি অমিতাভের সঙ্গে খেলেছেন ‘কৌন বনেগা ক্রড়োরপতি’র ১৩ নম্বর সিজন।। তার জেরেই নাকি আগামী ৩ বছর মাইনে বাড়বে না রেলকর্মীর। এর জন্য তাঁকে চার্জশিটও দেওয়া হয়েছে বলে খবর।

অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা করার লোভে পাড়ি দিয়েছিলেন মুম্বাইয়ে। তিনি কোটিপতি হতে পারেননি ঠিকই, তবে তার দীর্ঘদিনের আশাপূরণ হয়েছে এই মঞ্চে এসে।মুম্বইয়ে গিয়ে ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে খেলার সুযোগ পেয়েই অফিসে ছুটির আবেদন জানিয়েছিলেন। শোনা গিয়েছে, দেশবন্ধুর সেই আবেদন এখনও মঞ্জুর হয়নি। ভারতীয় রেলের অনুমোদনের অপেক্ষা না করে মুম্বাই পাড়ি দেন।

Kbc Deshbandhu Pandey

১ নম্বর প্রশ্নের উত্তর ভুল দেওয়ায় তিনি আউট হয়ে যান শো থেকে। জিতেছেন ৩ লাখ ৪০ হাজার টাকা। পাণ্ডে-র হাতে তখনও একটি লাইফলাইন ছিল। কিন্তু তিনি সেটা ব্যবহার করেননি। ৬ লক্ষ ৪০ হাজার টাকার প্রশ্নের উত্তর দিতে পারেননি। তবে দেশবন্ধুর কাছে টাকা নয়, অমিতাভ বচ্চনের দেখা পাওয়াই বড় বিষয় ছিল…

Kbc Deshbandhu Pandey

তবে ৩ লাখ ৪০ হাজার জেতার ফল এবার ভোগ করতে হচ্ছে দেশবন্ধু পাণ্ডেকে।রেল কর্তৃপক্ষের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, মুম্বাই যাওয়ার জন্যে আগামী দিনে আর মাইনে বাড়বে না তার!সম্প্রতি ওই ব্যাক্তি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছিলেন। সেখানে তিনি শো থেকে জেতা চেক সবাইকে দেখিয়ে নিজের খুশি জাহির করেছেন। পাশাপাশি সকলের নজর কেড়েছে ভারতীয় রেলের কাছ থেকে পাওয়া একটি চার্জশিট।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here