‘খেলা হবে’- নিয়ে গান লিখবেন জাভেদ আখতার..অনুরোধ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর …

0
1496
Mamata_Banerjee_Javed_Akhtar_Shabana_Azmi

লক্ষ্য ২০২৪-এর লোকসভা নির্বাচন। লক্ষ্য বিজেপিকে ক্ষমতাচ্যুত করা। লক্ষ্য কেন্দ্রে ও বিজেপি জোটের সরকার গড়া। এই লক্ষ্যকে পাখির চোখ করে তিনদিনের দিল্লি সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সফরে তিনি দেখা করেছেন হেভিওয়েট রাজনৈতিক নেতা থেকে কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে।

দিল্লি সফরের চতুর্থ দিনে বিনোদন জগতের দুই প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব, জাভেদ আখতার ও শাবানা আজমির সঙ্গে সৌজন্য সাক্ষাত্ সারলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভা নির্বাচনে জনপ্রিয় স্লোগান ‘খেলা হবে’ নিয়ে   বিশিষ্ট কবি জাভেদ আখতারকে গান লেখার অনুরোধ জানালেন মমতা বন্দ্য়োপাধ্যায়। দিল্লিতে বৃহস্পতিবার মমতার সঙ্গে সাক্ষাৎ করেন শাবানা আজমি, জাভেদ আখতার। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তাঁরা। সেখানে খেলা হবে স্লোগানের প্রসঙ্গ উঠলে মমতা জাভেদকে এই অনুরোধ করেন।

Mamata_Banerjee_Javed_Akhtar_Shabana_Azmi

আলোচনা সেরে বেরিয়ে এসে জাভেদ বললেন, ‘‘আমি মমতার কাছে কৃতজ্ঞ।’’ একই সঙ্গে তিনি মনে করিয়ে দিলেন, যে ভাবে পশ্চিমবঙ্গে ‘পরিবর্তন’ চেয়েছেন মমতা, সে ভাবেই দেশেও পরিবর্তন চাইছেন। নিশ্চয়ই পরিবর্তন আসবে।

২০২৪ সালের লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে রাজধানীতে বৈঠকের পর বৈঠক করে যাচ্ছেন তৃণমূল সুপ্রিমো। বিরোধী শিবিরকে একছাতার তলায় আনতে পুরোদমে ময়দানে নেমে পড়েছেন তিনি। বিজেপিকে প্রতিরোধ করতে হলে যে বিরোধীদের একজোট হতে হবে—বিরোধীদের সঙ্গে বৈঠকে বারবার এই বার্তাই তিনি দিয়েছেন। কংগ্রেস–আপ দু’‌পক্ষের সঙ্গেই তিনি বৈঠক করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here