মাত্র ৭৫ টাকায় আনলিমিটেড কল ও ডেটা, নতুন প্যাকেজে বাজার কাপাচ্ছে Jio…

0
2742

এই মুহূর্তে দেশের অন্যান্য টেলিকম সংস্থা গুলিকে পেছনে ফেলে দিয়ে বাজার কাঁপাচ্ছে মুকেশ আম্বানির জিও সংস্থা। মাত্র ৭৫ টাকাতেই জিও নিয়ে এসেছে এই ধামাকা প্ল্যান। গ্রাহকের কাছে JIOPHONE ALL-IN-ONE PLAN নামেও পরিচিতি পেয়েছে এই আকর্ষণীয় অফারটি।

হাই স্পিড ইন্টারনেট সকল দেশবাসীর পছন্দ । এই হাই স্পীড ইন্টারনেট যেহেতু রিলাইন্স জিও সব থেকে কম দামে দিয়ে থাকে তাই তাদের প্রতি গ্রাহকের সংখ্যা প্রতিনিয়ত বেড়েই চলেছে আরো একবার নতুন নীতি ধামাকা প্রাণের সূচনা করল রিলায়েন্স জিও।

এই প্ল্যানের বৈধতা ২৮ দিনের ৩GB ডাটা পাওয়া যাবে যার অর্থ প্রতিদিন ০.১ জিবি প্রতিদিন পাওয়া, ২০০ ইন্টারনেট অতিরিক্ত দেওয়া হবে ৷ 

এছাড়াও থাকছে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কল এর সুবিধা। আর এই plan এ সবথেকে আকর্ষনীয় বিষয় হলো মাত্র 75 টাকার বিনিময়ে পেয়ে যাবেন সমস্ত জিও apps এর আকসেস।

এয়ারটেলের (airtel) সব থেকে সস্তা প্ল্যান ৪৯ টাকার রিচার্জ বন্ধ হয়ে গিয়েছে ৷ তার বদলে ৭৯ টাকার রিচার্জ করতে হয় ৷ এতে সুবিধা দ্বিগুণ করেছে সংস্থা ৷ ৭৯ টাকায় ৬৪ টাকার টক টাইমের (Talk Time) সঙ্গে প্রতিদিন ২০০ এমবি ডেটা পাওয়া যায় ৷ প্ল্যানের বৈধ্যতা ২৮ দিনের ৷

তবে জিওর এই প্ল্যান সকলে ব্যবহার করতে পারবেন না। জিও ফোন ব্যবহারকারী ছাড়া অন্য কেউ জিওর এই সবথেকে সস্তার প্ল্যানটি ব্যবহার করতে পারবেন না। অপরপক্ষে এয়ারটেলের প্ল্যানটি সকলেই ব্যবহার করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here