৫ কোটিই অভিশাপ! KBC জিতে ছারখার হয় সুশীলের জীবন, শুনলে শিউরে উঠবেন…

0
3885
sushil-kumar-kbc-5-winner

জনপ্রিয় রিয়ালিটি শো কৌন বনেগা করোরপতিতে (Kaun Banega Corerpati) টাকা জিতে ঘোরতর সমস্যায় পড়েন সুশীল কুমার৷  ২০১১ সালে সর্বপ্রথম এই গেম শো তে সুশীল কুমার জেতেন ৫ কোটি টাকা। কিন্তু সেই টাকা জিতে গুরুতর সমস্যায় পড়েন সুশীল কুমার। রাতারাতি বদলে যায় তার জীবন। যার ফল খুব একটা ভালো হয়নি তার জীবনে। গেম শো এর মাধ্যমে তার জীবনের কাহিনী অনেকটা চর্চিত হয়েছিল।

sushil-kumar-kbc-5-winner

বিহারের মোতিহারি জেলার এক মধ্যবিত্ত পরিবারের ছেলে সুশীল। দেশের প্রথম পাঁচ কোটি জয়ী কেবিসি প্রতিযোগী। সুশীলের দাবি, তাঁর জীবনের সবচেয়ে দুঃসহ সময় শুরু হয়েছে ওই পাঁচ কোটি টাকা জেতার পর থেকেই। ওই টাকাই তাঁর জীবনে অন্ধকার নিয়ে এসেছে। সম্প্রতি নেটমাধ্যমে তাঁর ওই দুঃসময়ের গল্পই তুলে ধরেছেন সুশীল।

“আমার জীবনের সবচেয়ে খারাপ সময় শুরু হয় যখন আমি কেবিসি জিতি”, এটি লিখেই তার বক্তব্য শুরু করে সুশীল। শো জেতার প্রথম প্রথম তাকে বিভিন্ন অনুষ্ঠানে ডাকা হত। সবসময় মিডিয়ার লোক আশে পাশে। এই সবকিছুর মধ্যে পড়াশোনা শিকেই। তাছাড়াও বেশি টাকা পেয়ে হটাৎ নেশায় বুদ হয়ে থাকা। অনেকেই ঠকিয়ে তার কাছ থেকে টাকা নিয়ে নেন। তাছাড়াও বিবাহিত জীবনেও আঁচ পড়ে। এই সব কিছুই তিনি লেখেন।

sushil-kumar-kbc-5-winner

কেবিসিতে পাঁচ কোটি জেতার জেরে সমাজকর্মী হিসাবেও কাজ শুরু করেন সুশীল। প্রত্যেক মাসে বিভিন্ন সংস্থায় প্রায় পঞ্চাশ হাজার টাকা অনুদান দেওয়া শুরু করেন। এরপর ধীরে ধীরে হাত থেকে সব টাকা বেরিয়ে যেতে থাকে এবং একটা সময় কোনও মানুষের উপরই ভরসা রাখতে পারছিলেন না তিনি, পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে নিজের স্ত্রীর সঙ্গে নিয়মিত বচসার জেরে তাঁকে ডিভোর্স দিতে বসেছিলেন।

এর পরেই তিনি বুঝতে পারেন সফল এবং জনপ্রিয় মানুষ হওয়ার চেয়ে ভালো মানুষ হওয়াটা বেশি দামি’।এরপর তিনি  শহরে ফিরে আসেন।’’ এর পরই শিক্ষক হওয়ার জন্য পড়াশোনা শুরু করেন। পাশ করে সুশীল এখন শিক্ষকতা করছেন এবং যথেষ্ট ভালই আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here