আশার আলো-একদিনে আক্রান্তের থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন বেশি ! দেখে নিন রাজ্যের করোনা আপডেট!

সব মিলিয়ে ১ লক্ষ ছাড়িয়ে গেল রাজ্যে আক্রান্তের সংখ্যা। মোট আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ১ হাজার ৩৯০। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২ হাজার ১৪৯।

0
837
Image-Google

রোহান মন্ডল,দা টাইমস অফ কলকাতা- রাজ্যে ক্রমাগত বেড়েই চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৯৩১ জন। মৃত্যু হয়েছে ৪৯ জনের। সব মিলিয়ে ১ লক্ষ ছাড়িয়ে গেল রাজ্যে আক্রান্তের সংখ্যা। মোট আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ১ হাজার ৩৯০। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২ হাজার ১৪৯।

গতকাল পর্যন্ত রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৯৮ হাজার ৪৫৯। আজ ৩ হাজার ৬৭ জন সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। সব মিলিয়ে এখনো অব্দি মোট সুস্থ হয়েছেন ৭৩ হাজার ৩৯০ জন। স্বস্তির খবর আজকেও রাজ্যে কিছুটা বেড়েছে সুস্থতার হার। গতকাল রাজ্যে সুস্থতার হার ছিল ৭১.৪৩ শতাংশ। আজ রাজ্যে সুস্থতার হার ৭২.৩৯ শতাংশ।
এখনো পর্যন্ত রাজ্যে মোট ১১ লক্ষ ৫৯ হাজার ২১১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

রাজ্য স্বাস্থ্য দপ্তরের হিসেব অনুযায়ী প্রতি ১০ লাখে ১২ হাজার ৮৮০ জনের নমুনা পরীক্ষা করা সম্ভব হয়েছে। নমুনা পরীক্ষার পর বর্তমানে করোনায় আক্রান্তের হার ৮.৭৫ শতাংশ।
এই মুহূর্তে রাজ্যে নমুনা পরীক্ষার ল্যাবরেটরির সংখ্যা ৬১। এই সপ্তাহে আরো নতুন ৪ টি ল্যাবরেটরি যুক্ত হয়েছে। একটি ল্যাবরেটরি এখনো অনুমোদনের অপেক্ষায় রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here