বাংলায় ঢালাও কর্মসংস্থানের ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী,দেখে নিন একনজরে!

জার্মানের বিনিয়োগের মেদিনীপুরে সৌরবিদ্যুৎ প্রকল্প হচ্ছে। তাতেও প্রচুর মানুষ কাজের সুযোগ পাবেন। দিঘাতেও নতুন শিল্পে কাজ পাবেন বহু বেকার যুবক-যুবতী।

0
2651
Image Source-Google

কলকাতা– রাজ্য সহ দেশ ধুঁকছে করোনায়, বছর পেরোলেই ভোট এমতবস্থায় বাংলায় ঢালাও কর্মসংস্থানের ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়! বুধবার এক সাংবাদিক বৈঠকে তিনি রাজ্যের নানান জেলায় কর্মসংস্থানের পথ দেখালেন।

তিনি জানান, রাজ্যে বিভিন্ন প্রকল্পে বিনিয়োগ আসছে । মেদিনীপুর, দিঘা, বানতলাসহ বিভিন্ন জায়গায় বিনিয়োগ হচ্ছে । বিনিয়োগ আসছে চর্মশিল্পে । রাজ্যে প্রচুর কর্মসংস্থান হবে বলেও আশ্বাস দেন তিনি। উল্টোদিকে ভোট কে কেন্দ্র করেই হঠাৎ এত কর্মসংস্থানের ঘোষণা বলে কটাক্ষ করছেন বিরোধীরা!

তিনি আরও বলেন আমাদের এখানে জঙ্গল, সমুদ্র, পাহাড় সবই রয়েছে। সেক্ষেত্রে পর্যটন ব্যবসারও উন্নতি করা সম্ভব।” এর আগেও দিঘায় কেবল ল্যান্ডিং স্টেশন তৈরি হচ্ছে বলে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী।ল্যান্ডিং স্টেশনে জিও প্রায় ১ হাজার কোটি টাকা লগ্নি করছে বলেও জানিয়েছিলেন তিনি।

পর্যটন শিল্পের কথা উল্লেখ করে তিনি জানান উত্তরবঙ্গে আফ্রিকান সাফারি তৈরি হবে!  এছাড়া জার্মানের বিনিয়োগের মেদিনীপুরে সৌরবিদ্যুৎ প্রকল্প হচ্ছে। তাতেও প্রচুর মানুষ কাজের সুযোগ পাবেন। দিঘাতেও নতুন শিল্পে কাজ পাবেন বহু বেকার যুবক-যুবতী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here