শুন্যপদ ২০০০০, দশম শ্রেণি বা দ্বাদশ শ্রেণি পাশ থাকলেই পাওয়া যাবে ৩৫০০০ টাকার চাকরি।

এমন সময় সুখবর নিয়ে এল পেটিএম। সেলস এগজিকিউটিভ (Sales Executives) পদের বেতন হবে ৩৫,০০০ টাকা। বয়স হতে হবে কমপক্ষে ১৮। যদি কারও সেলসের অভিজ্ঞতা থেকে থাকে তাকে চাকরির ক্ষেত্রে গুরুত্ব দেওয়া হবে।

0
2377
paytm

চাকরির বড়সড় সুযোগ আনছে পেটিএম। ২০,০০০ জনকে নিয়োগের পরিকল্পনা Paytm-এর, মাসিক বেতন ৩৫,০০০ টাকা পর্যন্ত দেওয়া হবে।

সূত্রের খবর, ডিজিটাল দুনিয়ায় ব্যবসায়ীদের সড়গড় করে তুলতে ২০,০০০ ফিল্ড সেলস এগজিকিউটিভ নিয়োগ করার পরিকল্পনা করছে পেটিএম। তাঁরা পেটিএমের ১৬,৬০০ কোটি টাকার আইপিওয়ের আগে ব্যবসায়ী এবং ব্যবহারকারীদের ডিজিটাল দুনিয়ার বিষয়ে শেখাবে।

paytm

এই পদে পেটিএম ওল-ইন-ওয়ান কিউআর কোডস (Paytm all-in-one QR codes), পেটিএম ওল-ইন-ওয়ান পিওএস মেশিন (Paytm all-in-one POS machine), পেটিএম সাউন্ডবক্স (Paytm soundbox), পেটিএম ওয়ালেট (wallet), ইউপিআই (UPI), পেটিএম পোস্টপেড (Paytm Postpaid), মার্চেন্ট লোন-সহ যাবতীয় পেটিএমের পরিষেবা শেখাতে হবে।

যোগ্যতা :

ন্যূনতম বয়স ১৮ হতে হবে। অ্যান্ড্রয়েডে স্মার্টফোন থাকা দশম শ্রেণি বা দ্বাদশ শ্রেণি বা স্নাতক পাশ করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। Paytm App ব্যবহার করে আবেদন করতে হবে। যাঁদের দু’চাকার গাড়ি আছে, যাতায়াতের কোনও সমস্যা নেই এবং হাতকলমে সেলসের অভিজ্ঞতা আছে, তাঁদের অগ্রাধিকার দেওযা হবে। আবেদনকারীদের স্থানীয় ভাষা এবং স্থানীয় এলাকা নিয়ে দক্ষতা থাকতে হবে বলে খবর।

ব্যবহারকারী বাড়ানো সংস্থার টার্গেট! ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ পেটিএমের সাহায্যে আর্থিক লেনদেন করে থাকেন। কিন্তু এখানেই থেমে থাকতে চায় না পেটিএম। ২ কোটিরও বেশী ব্যবসায়ীর সঙ্গে কাজ করতে চায় পেটিএম। গোটা দেশে এই সংখ্যায় ব্যবহারী তৈরির লক্ষ্যমাত্রা নিয়েছে পেটিএম। আর সেই কারণে মোটা অঙ্কের টাকা বিনিয়োগ করেছে সংস্থা।
paytm
স্নাতক উত্তীর্ণদের জন্যেও চাকরির সুযোগ আনছে পেটিএম (Paytm)। ইনিশিয়াল পাবলিক অফারিংয়ের (আইপিও) আগেই লোকবল বাড়ানোর জন্য ‘ফিল্ড সেলস এগজিকিউটিভ’ কর্মসূচি চালু করেছে আর্থিক পরিষেবা প্ল্যাটফর্ম। তার মাধ্যমে চাকরি প্রদান করা হবে।

বেতন এবং কমিশনের মাধ্যমে মাসিক ৩৫,০০০ টাকা বা তার বেশি আয়ের সুযোগ পাবেন ফিল্ড সেলস এগজিকিউটিভরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here