আপনার হাতে কি M চিহ্নটি আছে ? তবে জেনে নিন আপনার জন্য কি অপেক্ষা করছে…

0
701
M Mark on hand

হাতের তালুর রেখা গুলি দেখে কারোর ভবিষ্যতের কথা বলা যেতে পারে। ভাগ্য সম্পর্কে অনেক কিছু জানা যায় এবং আজ আমরা আপনাকে এই চিহ্ন গুলি সম্পর্কে বলতে যাচ্ছি। আপনার হাতের তালুতে যদি এই চিহ্নগুলি থাকে তবে বুঝতে হবে আপনি খুব ভাগ্যবান এবং আপনার ভাগ্য লাখে একটা।

 

হস্তরেখাবিদ দের মতে হাতের তালুতে থাকা এই তিনটি রেখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এর মধ্যে প্রথমটি হলো লাইফলাইন বা জীবন রেখা এবং দ্বিতীয় টি মস্তিষ্ক রেখা এবং তৃতীয় টি ভাগ্য রেখা। যাদের হাতে এই তিনটি লাইন ভালো দৃশ্যমান এবং সোজা হয় তাহলে এটি শুভ লক্ষণ।

আপনি কি কখনো নিজের হাতের তালুর মাঝে M এর মত করে রেখার সন্ধান পেয়েছেন? কিন্তু, কখনও দেখেছেন আপনার হাতে M আছে কি না? যদি থাকে, নিশ্চিত ভাবেই আপনি এক্সট্রাঅর্ডিনারি। যে ব্যক্তির হাতে এই চিহ্ন থাকে তিনি বেশ ভাগ্যবান। এই ‘M’ চিহ্নটি হৃদয়রেখা, মস্তিষ্করেখা আর জীবনরেখার সমন্বয়ে তৈরি হয়ে থাকে। সবার হাতে এই চিহ্ন দেখা যায় না।

এই ‘M’ চিহ্নিত ব্যক্তিরা বেশ তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন ও বিবেবকবান হন। যদি কোনও পুরুষের হাতে এই চিহ্ন থাকে, তা হলে তিনি জীবনে অনেক সম্মান ও যশের অধিকারী হন। ধনী ও প্রভাবশালী ব্যক্তি হিসেবে সমাজে জায়গা করে নেন। জীবনসঙ্গীকে যেমন সম্মানের শ্রেষ্ঠ জায়গায় বসান, তেমনই জীবনসঙ্গীর কাছ থেকেও অনেক ভালবাসা পেয়ে থাকেন।আবার কোনও নারীর হাতে যদি এই চিহ্ন থাকে, তা হলে পুরুষের তুলনায় তিনি আরও বেশি ভাগ্যশালী হয়ে থাকেন। এঁরা খুবই চালাক, সরলমনা এবং কাজে দক্ষ হয়ে থাকেন। এঁরা আদর্শ মা হতে পারেন।

এই জাতীয় ব্যক্তিদের ভাগ্য সর্বদা নিজের সাথে থাকে। হস্তরেখাবিদের অনুসারে যদি কোন ব্যক্তি সূর্য পর্বত, শুক্র পর্বত এবং গুরু পর্বত হাতে রাখে তবে মা লক্ষ্মী সর্বদা তার প্রতি সদয় হোন। এই লোকেরা অবশ্যই প্রতিটি কাজে সাফল্য অর্জন করে।

এই লোকেরা হঠাৎ অর্থ উপার্জন করে। এই ধরনের মানুষের অর্থনৈতিক অবস্থা খুব দৃঢ় হয়। মস্তিষ্ক রেখা, ভাগ্য রেখা এবং লাইফলাইন যদি কোন ব্যক্তির তালুতে ত্রিভুজ তৈরি করে তাহলে এই জাতীয় লোকেদের কখনো অর্থের অভাব হয় না। এই মানুষগুলো জীবনে সবসময় সুখী থাকে।

M চিহ্নিত মানুষের বিবাহিত জীবন বেশ সুখের জয়। জীবনসঙ্গীর কাছ থেকে ভালবাসা এবং সাপোর্ট দুটোই পেয়ে থাকেন এঁরা। ব্যক্তিরা তাঁদের মায়ের খুব প্রিয় সন্তান হয়ে থাকেন। এ ছাড়াও কোনও নারীর হাতে এই চিহ্ন থাকলে তিনি আদর্শ মা হন।

 

এক্স চিহ্ন যুক্ত লোকেরা একটি উচ্চ পদ লাভ করে এবং এই ব্যক্তিরা তাদের জীবনে অত্যন্ত সফল। একই সাথে যাদের তালুতে তুষের আকারের একটি ত্রিশূল চিহ্ন রয়েছে তাদের ও বুঝতে হবে তারাও বেশ ভাগ্যবান।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here