ঠিক যেন হুবহু মহানায়িকা! কাঁধ খোলা পোশাকে ফটোশুটে রাইমা সেন! দেখে নিন ছবিগুলো…

0
99
রাইমা সেন

সুচিত্রা সেনের নাতনী রাইমা সেন প্রায়ই নানান রকম হট ফটোশুট করে নেটিজেনদের নজর কাড়েন। তার সৌন্দর্যচর্চার জন্য তাকে ফ্যাশন আইকন বলা হয়। প্রচুর মানুষ তার স্টাইল সেন্সের প্রশংসা করেন, সনাতনী লুক হোক অথবা হট সবেতেই তিনি হয়ে ওঠেন অনন্য। সম্প্রতি একটি চমকপ্রদ ছবি দিয়ে নেটিজেনদের নজর কাড়লেন রাইমা।

রাইমার ঘনিষ্ঠ বন্ধু ও চিত্রগ্রাহক তথাগত ঘোষের তোলা সেই ছবি মানুষকে নস্টালজিক করে তুলেছে। তার নতুন সেই ছবি দেখে সিনে প্রেমীরা মনে করছেন সাদাকালো যুগের সেই পুরোনো স্মৃতি, মহানায়িকার স্মৃতি।

হ্যাঁ ঠিক সুচিত্রা সেনের স্টাইলে ছবি তুলেছেন রাইমা। কালো রঙের পোশাকে কাঁধ খোলা ছবি তার। চুল খোলা আর মাথায় ধূসর রঙের টুপি। তার সাথে কালো স্মোকি আই মেকআপ। কয়েক দশক আগে হুবুহ এইরকম ভঙ্গিতে ফটোশুট করেছিলেন মহানায়িকা সুচিত্রা সেন। তবে তিনি বোট নেকের ডিজাইনের একটি পোশাক পরেছিলেন আর মহানায়িকার চুলের স্টাইল ছিলো অনন্য। মাথায় পরেছিলেন গোল টুপি।

মহানায়িকার সেই লুক ও চাহনির সাথে রাইমার এই ছবির মিল খুঁজে পেলেন নেটিজেনরা আর মুহুর্তের মধ্যেই সিনে অনুরাগীরা ভালোবাসার ইমোজি দিয়ে সেই ছবি ভরিয়ে দিলেন। কিছু কিছু মানুষের বক্তব্য ছিল যে মহানায়িকার সাথে মিল থাকলেও রাইমার স্টাইল স্বতন্ত্র ও আকর্ষণীয়।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই স্ত্রী দেবলীনার সাথে মধুচন্দ্রিমায় গিয়ে স্নান করার পোশাক পরে মহানায়ক উত্তম কুমারের পুরনো স্মৃতি ফিরিয়ে দিয়েছিলেন নাতি গৌরব চট্টোপাধ্যায় এবার সেই এক‌ই পথে হেঁটে মহানায়িকার স্মৃতি উস্কে দিয়ে মানুষকে নস্টালজিক করে দিলেন রাইমা সেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here