করোনা আক্রান্ত প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক শাহিদ আফ্রিদি!!

0
228

প্রাক্তন পাকিস্তানি (Pakistan) ক্রিকেটার শাহিদ আফ্রিদির (Shahid Afridi) শরীরে ধরা পড়ল করোনা ভাইরাস। ৪০ বছর বয়সী এই অলরাউন্ডার নিজের ট্যুইটার অ্যাকাউন্ট দিয়ে এই তথ্য শেয়ার করেন।

আফ্রিদি ট্যুইট করে লেখেন, ‘আমি বৃহস্পতিবার থেকেই অসুস্থ। আমার গোটা শরীরে ভীষণ ব্যাথা করছে। আমার করোনা পরীক্ষা করা হয়েছে আর দুর্ভাগ্য হল, সেই রিপোর্ট পজেটিভ এসেছে। দ্রুত যাতে আমার শরীর সুস্থ হয়ে ওঠে, সেই জন্য প্রার্থনা করুন। ইনশাআল্লাহ।”

প্রাক্তন পাকিস্তানি (Pakistan) ক্রিকেটার শাহিদ আফ্রিদির (Shahid Afridi) শরীরে ধরা পড়ল করোনা ভাইরাস। ৪০ বছর বয়সী এই অলরাউন্ডার নিজের ট্যুইটার অ্যাকাউন্ট দিয়ে এই তথ্য শেয়ার করেন। আফ্রিদি টুইট করেছেন, “বৃহস্পতিবার থেকেই অস্বস্তি হচ্ছিল শরীরে। খুব ব্যথা হচ্ছিল। আমি পরীক্ষা করে দেখলাম। আর দুর্ভাগ্যজনক ভাবে আমি এখন কোভিড পজিটিভ। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য আপনাদের প্রার্থনা চাইছি।”

প্রাক্তন এই পাকিস্তানি অলরাউন্ডার দেশে করোনার ছড়িয়ে পড়ার পর অনেক জায়গায় গিয়ে ত্রাণ বিতরণ করেছেন। এমনকি পাকিস্তানের এক হিন্দু মন্দিরে গিয়ে তিনি হিন্দুদের ত্রাণ সামগ্রী বিতরণ করেছিলেন। আর সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছিলেন। এছাড়াও তিনি পাকিস্তানের সিন্ধু প্রান্তে গিয়ে ত্রাণ বিতরণ করেন এবং সেখানে ছোটখাট সভাও করেন।

বিশেষজ্ঞদের অনুমান, এই মহাসঙ্কটের সময় বারবার এদিক ওদিক ঘুরে বেড়ানোর কারণেই ওনার শরীরে করোনা ভাইরাস ধরা পড়েছে বলে মনে করা হচ্ছে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here