শেষমেষ নতুন মোড়!শীঘ্রই CBI এর হাতে যেতে পারে সুশান্তের মৃত্যুর তদন্তের ভার!

0
488
Image-GOogle

দিনটা ছিল ১৪ই জুন।কোটি কোটি অনুগামীদের ফেলে রেখে না ফেরার দেশে পাড়ি দেন প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। হটাৎ এই খবর সোশ্যাল মিডিয়ায় আসতেই হিলে গেছিলো গোটা দেশ। প্রথমে কিছু সংবাদ মাধ্যমসহ গোটা দেশের মানুষ বিশ্বাস করতে পারেননি। পরে জানা গেল ঘটনা সত্যি। পুলিশি তদন্তে জানা গেলো অবসাদের শিকার সুশান্ত সিং রাজপুত।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করছিল মুম্বই পুলিশ ।তারা তদন্ত সেসে জানিয়ে দেন যে মানসিক অবসাদের জন্যেই আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত! কিন্তু তাতে মোটেই সন্তুষ্ট ছিলেন না সুশান্তের কোটি সান্ত!অনুগামীরা। CBI তদন্তের দাবি জানিয়ে সোশাল মিডিয়ায় সোচ্চার হয়েছিলেন তাঁরা । সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হস্তক্ষেপের আবেদন জানিয়েছিলেন তাঁরা । অবশেষে কাজ হল ।

ইতিমধ্যেই অমিত শাহএর দপ্তর থেকে সিবিআই এর দপ্তরে চিঠি পাঠানো হয়েছে। তিনি আবেদন করেছেন যাতে সুশান্তের মৃত্যুর ঘটনাকে পুঙ্খানুপুঙ্খ তদন্ত করা হয়। বিহারের প্রাক্তন সাংসদ পাপ্পু যাদব অমিত শাহকে লিখিত আবেদন জানিয়েছিলেন CBI তদন্তের জন্য । আর সেই চিঠি যে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে গৃহীত হয়েছে এবং অমিত শাহ কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে লিখিতভাবে জানিয়েছেন সুশান্তের মৃত্যুর তদন্তের জন্য, সেকথা পাপ্পুই জানিয়েছেন ।

টুইটারে পাপ্পু যাদব অমিত শাহের একটি চিঠির ছবি শেয়ার করেছেন, এবং তিনি লিখেছেন যে আপনি চাইলে আপনার কথায় এক মিনিটের মধ্যেই সিবিআই তদন্ত বসতে পারে। দয়া করে বিষয়টি এড়িয়ে যাবেন না। এই মতে তিনি অমিত শাহকে অনুরোধ জানিয়েছেন।

দেখে নিন তার টুইট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here