এবার রুপোলি পর্দায় সুশান্তের আত্মজীবনী,তৈরি হতে চলেছে সিনেমা,প্রকাশ্যে এল ছবির পোস্টার!

কিভাবে একটা ছোট শহর থেকে উঠে আসা সাধারণ ছেলে কোন গডফাদার ছাড়াই বলিউডে জায়গা করে নেয়। স্ট্রাগেল করে হয়ে ওঠে একজন জনপ্রিয় অভিনেতা। তুলে ধরতে চাইছি ।

0
252
Image-Google

রোহান মণ্ডল,দা টাইমস অফ কলকাতা ডেস্ক- এক মাসেরও বেশি সময় পার হয়ে গেছে তিনি আমাদের ছেড়ে চলে গেছেন। গত ১৪ ই জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে আত্মঘাতী হন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর অকাল প্রয়াণ তার ভক্তরা এখনো মেনে নিতে পারেনি। মৃত্যুর কারণ নিয়ে বলিউড ইন্ডাস্ট্রির নানা দিক নিয়ে অনেক জলঘোলা হয়েছে। উঠে এসেছে বলিউডের অনেক অজানা অন্ধকার দিক।


মুম্বাই পুলিশ এখনও তদন্ত চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে অনেক অভিনেতা-অভিনেত্রী এবং অনেক প্রযোজকদের পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। কিন্তু মৃত্যুর কারণ হিসেবে সেভাবে এখনও কোনো তথ্য উঠে আসেনি। এক মাসেরও বেশি সময় কেটে যাওয়ার পরও আজও তিনি তার ভক্তকুলের স্মৃতিতে উজ্জীবিত।

Image-Google


ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে নির্মিত সিনেমা ‘ এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি ‘তে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এবার বড় পর্দায় আসতে চলেছে সুশান্তের আত্মজীবনী। সিনেমাটির নাম দেয়া হয়েছে,’ Suicide Or Murder,A Star Was Lost ‘। ছবিটির প্রযোজনা করবেন বিজয় শেখর গুপ্তা। সিনেমাটি পরিচালনা করবেন শমীক মৌলিক।


এই খবরটি প্রকাশ্যে আসতেই সুশান্তের ভক্তরা দিন গুনতে শুরু করেছে কবে তারা বড় পর্দায় দেখতে পাবে তাদের প্রিয় তারকার আত্মজীবনী।
প্রযোজক বিজয় শেখর গুপ্তার তরফ থেকে জানা গেছে সুশান্তের ভূমিকায় অভিনয় করতে চলেছেন একজন টিকটক স্টার। বিজয় শেখার গুপ্তা বলেছেন, ‘ অনেক অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যারা বুক ভরা স্বপ্ন নিয়ে ইন্ডাস্ট্রিতে আসেন।

অনেক স্ট্রাগল ও আত্মত্যাগ করেও তারা বড় কোন কাজ পায় না। এভাবে শেষ হয়ে যায় তাদের স্বপ্ন। কেউ কেউ অবশ্য হার না মানার লড়াই চালিয়ে যায় বড় কোন কাজের অপেক্ষায় ‘।তিনি আরো জানিয়েছেন, ‘ কিভাবে একটা ছোট শহর থেকে উঠে আসা সাধারণ ছেলে কোন গডফাদার ছাড়াই বলিউডে জায়গা করে নেয়। স্ট্রাগেল করে হয়ে ওঠে একজন জনপ্রিয় অভিনেতা। সেই গল্পটাই আমরা তুলে ধরতে চাইছি ‘।

Image-Google

তবে সুশান্তের ভূমিকায় কোন জনপ্রিয় অভিনেতা কে অভিনয় করতে দেখা যাবে না। প্রযোজক ও পরিচালকদের মধ্যে বিস্তর আলোচনার পর ঠিক করা হয়েছে সুশান্তের ভূমিকায় অভিনয় করবে জনপ্রিয় টিকটক স্টার শচীন তিওয়ারি। কিছুটা সুশান্তের মত দেখতে ওই টিকটক স্টার সুশান্তের মৃত্যুর কিছুদিন পরেই সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে।

এর মধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। প্রযোজক সংস্থা সিনেমাটি কে সুশান্তের আত্মজীবনী হিসেবে মানতে নারাজ। তারা জানিয়েছে ‘ আমরা এটাই দেখাবো কিভাবে একটি সাধারন ছেলে বলিউডে নিজের ভিত গড়ে সুপারস্টার হয়ে ওঠে এবং তারপর ডেপুটেশনের বাড়বাড়ন্তে পড়ে পৃথিবী থেকে চিরবিদায় নিতে হয়। শুধু একটি সুশান্ত নয় তারই মতো আরও অনেক সুশান্তের গল্প উঠে আসবে এই সিনেমায় ‘।

বর্তমান পরিস্থিতি স্বাভাবিক হলেই শুরু হবে সিনেমার শুটিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here