আজকের রাশিফল ১০ই সেপ্টেম্বর শুক্রবার, ২০২১ সাল

0
3680
Bengali Rashifal

 

রাশিফল মূলত জ্যোতিষ শাস্ত্রের একটি ধরণ। প্রত্যেকটি মানুষেরই একটি নির্দিষ্ট রাশি থাকে। আর এই রাশি ফলের মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যৎ বাণী করা যায়। বৈদিক জ্যোতিষ এ মূলত ১২ টি রাশির ভবিষ্যৎ বাণী করা হয়। চলুন দেখে নেওয়া যাক এই রাশিফলের মাধ্যমে কেমন কাটবে আপনার আজকের দিনটি।

আজকের রাশিফল :
মেষরাশি –
বিদ্যার্থীরা বাধার সম্মুখীন হতে পারেন। সুষ্ঠ ভাবে যেকোনো কাজ সম্পন্ন করা কঠিন হয়ে দাঁড়াতে পারে। কিছু আর্থিক প্রাপ্তি ঘটতে পারে। সম্পর্কের জটিলতা বাড়তে পারে। কাজের চাপ কমবে। মানসিক অস্থিরতা বৃদ্ধি পেতে পারে।

বৃষরাশি –
বহুদিনের রোগভোগের পর আরোগ্য লাভ ঘটতে পারে। গৃহে শুভ অনুষ্ঠানের পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে ও ব্যাবসায়ে প্রসার লাভ ঘটতে পারে। মামলামোকদ্দমা জনিত সমস্যার স্থায়ী সমাধান হতে পারে। ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

মিথুনরাশি –
অর্থনৈতিক ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। লোন সম্মদীয় সমস্যায় মানসিক চাপ অনুভব করতে পারেন। পিতার স্বাস্থ নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। সম্পর্কের জটিলতা বাড়তে পারে। রাতে শুভ পরিবর্তন আশা করা যায়।

কর্কটরাশি –
আজ আপনি কোনো জটিল সমস্যায় পড়তে পারেন। অন্যদের সামনে নিজের দুর্বলতা প্রকাশ করলে আপনি সমস্যায় পড়বেন। ব্যাবসায়িক পরিস্থিতি স্থিতিশীল হবেনা। ভাগ্য আপনার পক্ষে থাকবেনা।

সিংহরাশি –
উচ্চবিদ্যার সাথে যুক্ত জাতক জাতিকা সমস্যার সম্মুখীন হতে পারেন। অমনোযোগী হয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য কলহ ঘটতে পারে। পরিবারে সুখ সমৃদ্ধিতে বাধা আসতে পারে। বিকেলের পর থেকে শুভ পরিবর্তন।

কন্যারাশি –
ব্যাবসায়ে কোনোপ্রকার বিনিয়োগ থেকে আজ দিনটি এড়িয়ে চলুন। ক্ষুদ্র ব্যাবসার সাথে যুক্ত ব্যাক্তিরা বিশেষভাবে সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে অসন্তোষ বৃদ্ধি পেতে পারে। সমস্যার সমাধান আপনি নিজেই করতে পারবেন।

তুলারাশি –
পরিবারে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পেতে পারে। মামলামোকদ্দমা জনিত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জমি বাড়ি কেনাবেচার ক্ষেত্রে চূড়ান্ত দিনক্ষণ নির্ধারিত হতে পারে। পিতার স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। শারীরিক ক্লান্তি বোধ করতে পারেন।

বৃশ্চিকরাশি –
অবাঞ্চিত ঝামেলা থেকে নিজেকে দূরে রাখুন। সম্পর্কের জটিলতার অবসান ঘটতে পারে। সন্তানের সাফল্যে গর্বিত হতে পারেন। পরিবারে শুভ অনুষ্ঠানের পরিকল্পনা করতে পারেন। মামলা মোকদ্দমা জনিত সমস্যার অবসান ঘটতে পারে।

ধনুরাশি –
পিতামাতার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। মানসিক চাপ বাড়তে পারে। কর্মক্ষেত্রে অসন্তোষ বৃদ্ধি পেতে পারে। কাজের সূত্রে স্থানান্তর ঘটতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। বন্ধুবান্ধবের সাহচর্য লাভে উন্নতি ঘটতে পারে।

মকররাশি –
কর্মক্ষেত্রে ও ব্যাবসায়ে সাফল্য আসবে। কর্মব্যাস্ততার মধ্যে দিনটি কাটবে। অর্থনৈতিক দিক থেকে কিছুটা সবল হবেন। মানসিক ও শারীরিক ক্লান্তি আসতে পারে। ছোটোখাটো সমস্যায় পড়তে পারেন। সময়মতো কাজ সম্পন্ন হবে।

কুম্ভরাশি –
প্রসাধনী, মুদিখানা, হার্ডওয়্যার, বস্ত্র ব্যাবসার সাথে যুক্ত জাতক জাতিকা সফলতা পেতে পারেন। কাজের চাপ কিছুটা লাঘব হবে। কর্মতৎপরতা বাড়তে পারে। বিদ্যার্থীদের অনুকূল হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে।

মীনরাশি –
অর্থনৈতিক ভাবে কিছুটা বিপর্যস্ত হতে পারেন। খরচ বাড়ার সম্ভাবনা রয়েছে। বিলাসবহুল দ্রব্য ক্রয় করতে পারেন। মানসিক ও শারীরিক ক্লান্তি বোধ করতে পারেন। কাজের চাপ বাড়বে। স্ত্রীর স্বাস্থ্য চিন্তার কারণ হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here