আজকের রাশিফল ১৪ ই আগস্ট শনিবার, ২০২১ সাল

0
2467
Durga Puja Rashifal

রাশিফল মূলত জ্যোতিষ শাস্ত্রের একটি ধরণ। প্রত্যেকটি মানুষেরই একটি নির্দিষ্ট রাশি থাকে। আর এই রাশি ফলের মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যৎ বাণী করা যায়। বৈদিক জ্যোতিষ এ মূলত ১২ টি রাশির ভবিষ্যৎ বাণী করা হয়। চলুন দেখে নেওয়া যাক এই রাশিফলের মাধ্যমে কেমন কাটবে আপনার আজকের দিনটি।

             আজকের রাশিফল :
মেষরাশি –

প্রসাধনী ব্যবসা, মুদিখানা ব্যাবসার সাথে যুক্ত ব্যাক্তিরা সফলতা পাবেন। অর্থনৈতিক দিক থেকে বেশ কিছু আয়ের সুযোগ আসবে। বিদ্যার্থীরা বা পূরণ করতে পারবেন। পরিবারে সুখ সমৃদ্ধি বৃদ্ধি পাবে। সন্তানের কৃতিত্বে গর্বিত হবেন।

বৃষরাশি –

ব্যাবসায়ে প্রসার ও লাভবৃদ্ধি ঘটতে পারে। খরচ বাড়বে যা আপনার নিয়ন্ত্রণে থাকবেনা। পারিবারিক কোনো গুরু দায়িত্ব আপনার উপর আসতে পারে। শারীরিক ও মানসিক ক্লান্তি অনুভব করতে পারেন। তবে বিকেলের পর শুভ পরিবর্তন আশা করা যায়।

মিথুনরাশি –

আজ কিছু সুসংবাদ পেতে পারেন। কর্মস্থল পরিবর্তনের সুযোগ মিলতে পারে। রাজনৈতিক ব্যাক্তিত্বদের কাজের আরো গুরু দায়িত্ব নিতে হতে পারে। কিছু সমস্যায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। প্রেম ভালোবাসার ক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পেতে পারে।

কর্কটরাশি –

কর্মক্ষেত্রে গুপ্ত শত্রূর পরিমান বাড়তে পারে। নানা বিষয়ে আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। সেই বিষয়ে সতর্ক থাকুন। স্বাস্থ্য বিশেষ ভালো থাকবেনা। পেটের সমস্যায় কষ্ট পেতে পারেন। সম্ভাবনা রয়েছে।

সিংহরাশি –

স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকা জরুরি। পিতামাতার স্বাস্থ্যের ব্যাপারে যত্ন নিন। কিছু প্রাপ্তি ঘটতে পারে। তবে দৈনন্দিন কাজে সমস্যায় পড়তে পারেন। পারিবারিক সমস্যায় মানসিক ভাবে কষ্ট পেতে পারেন। রাতে শুভ পরিবর্তন।

কন্যারাশি –

লেখাপড়ায় অমনোযোগী হয়ে পড়তে পারেন। চিত্তচাঞ্চল্য ও মানসিক ভাবে দুর্বল হয়ে পড়তে পারেন। পারিবারিক বিবাদের সম্ভাবনা রয়েছে। সন্তান বা স্ত্রীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। ব্যায় বাড়বে। বিকেলের পর শুভ পরিবর্তন।

তুলারাশি –

কর্ম ও ব্যাবসায়ে উন্নতির প্রসার ঘটার সম্ভাবনা রয়েছে। অর্থনীতিক দিক থেকে সাফল্য আসবে। অংশীদারি কারবারিরা সফলতা পাবেন। বিদ্যার্থীরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কর্মস্থলে বাদানুবাদে জড়িয়ে পড়তে পারেন।

বৃশ্চিকরাশি –

উচ্চবিদ্যার সাথে যুক্ত জাতক জাতিকা আজ তাদের প্রত্যাশা পূরণ নাও হতে পারে। বেশ কিছু জটিলতা সৃষ্টি হতে পারে। ব্যাবসায়ে বিনিয়োগ না করে ভালো। ঋণ দান বা গ্রহণ করা উচিত হবেনা। পিতামাতার স্বাস্থ্য উদ্বিগ্নের কারণ হতে পারে।

ধনুরাশি –

কর্মক্ষেত্রে সাফল্য এলেও ব্যাবসায়ীরা কিছু ক্ষতির সম্মুখীন হতে পারেন। একটু বুঝে দিনটি অতিবাহিত। করুন। সম্পর্কের মধ্যে জটিলতা বাড়তে পারে। আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধি পাবে। বিলাসবহুল দ্রব্য কেনার সম্ভাবনা রয়েছে।

মকররাশি –

কর্মক্ষেত্রে পদোন্নতি হবার খবর পেতে পারেন। বন্ধুবান্ধবের সহযোগিতায় জটিল সমস্যার সমাধান হতে পারে। স্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। পৈতৃক সূত্রে কিছু অর্থ লাভ করতে পারেন। বিবাহের কথাবার্তা এগোতে পারে।

কুম্ভরাশি –

লোহা, বস্ত্র, হার্ডওয়্যার, কম্পিউটার ব্যাবসার সাথে যুক্ত ব্যাক্তিরা সফলতা পাবেন। আয়ের পথ খুলতে পারে। জমিজমা সংক্রান্ত সমস্যার সমাধান হতে পারে। কিছু অবাঞ্চিত ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

মীনরাশি –

বিদ্যায় বাধা আসতে পারে। পরিশ্রমের ফল সেই তুলনায় নাও মিলতে পারে। ব্যাবসায়ে খুব বেশি প্রসার। খরচের পরিমান বাড়তে পারে। পরিবারেই কারুর স্বাস্থ্য উদ্বিগ্নের কারণ হতে পারে। সন্তান নিয়ে চিন্তিত থাকতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here