আজকের রাশিফল ৯ ই সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০২১ সাল

0
2359
Rasifol

রাশিফল মূলত জ্যোতিষ শাস্ত্রের একটি ধরণ। প্রত্যেকটি মানুষেরই একটি নির্দিষ্ট রাশি থাকে। আর এই রাশি ফলের মাধ্যমে বিভিন্ন সময়কালের ভবিষ্যৎ বাণী করা যায়। বৈদিক জ্যোতিষ এ মূলত ১২ টি রাশির ভবিষ্যৎ বাণী করা হয়। চলুন দেখে নেওয়া যাক এই রাশিফলের মাধ্যমে কেমন কাটবে আপনার আজকের দিনটি।

আজকের রাশিফল :
মেষরাশি –
কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। পদোন্নতি ঘটতে পারে। ব্যাবসায়ীরা সফল হবেন। লোহা ব্যাবসার সাথে যুক্ত ব্যাক্তিরা বিশেষ ভাবে সফল হতে পারেন। হতাশা গ্রাস করতে পারে। পারিবারিক চাপ বাড়বে। ব্যায় বেড়ে যেতে পারে।

বৃষরাশি –
অবাঞ্চিত ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানের জন্য চিন্তিত হতে পারেন। খরচ বাড়বে। মানসিক ও শারীরিক ক্লান্তি বোধ করতে পারেন। গৃহে আত্মীয় সমাগম ঘটতে পারে। ম্যাচে মাঝে হতাশাগ্রস্ত হয়ে পড়তে পারেন।

মিথুনরাশি –
কর্মক্ষেত্রে সাফল্য এলেও ব্যাবসায়ীরা কিছু ক্ষতির সম্মুখীন হতে পারেন। একটু বুঝে দিনটি অতিবাহিত। করুন। সম্পর্কের মধ্যে জটিলতা বাড়তে পারে। আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধি পাবে। বিলাসবহুল দ্রব্য কেনার সম্ভাবনা রয়েছে।

কর্কটরাশি –
চাকরির সুযোগ আসতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হতে পারে। আয়ের পথ খুলবে। ব্যাবসায়ে প্রসার ঘটবে। পরিবারের সাথে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বিলাসবহুল দ্রব্য ক্রয় করার সম্ভাবনা রয়েছে। কাজের চাপ কিছুটা লাঘব হবে।

সিংহরাশি –
শিক্ষার্থীরা অমনোযোগী হয়ে পড়তে পারেন। বিভিন্ন বাধার সম্মুখীন হতে পারেন। কাজের চাপ কিছুটা কমলেও মানসিক ভাবে দুর্বল হয়ে পড়তে পারেন। সম্পর্কের ক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পেতে পারে। বিকেলের পর কিছু শুভ পরিবর্তন।

কন্যারাশি –
আয়ের বিভিন্ন উৎস খুলতে পারে। ব্যবসা ও কর্মক্ষেত্রে প্রসার লাভ হবে। বিনিয়োগে সাফল্য আসতে পারে। সমাজে মান ও জশ বৃদ্ধি পেতে পারে। বন্ধুবান্ধবের সাহচর্য লাভে উন্নতি ঘটতে পারে। প্রেম ভালোবাসার ক্ষেত্রে সম্পর্কের উন্নতি ঘটতে পারে।

তুলারাশি –
পারিবারিক সুখ সমৃদ্ধি বজায় থাকবে। স্ত্রীর সঙ্গে পারস্পরিক বোঝাপড়ায় সমস্যার সমাধান হতে পারে। বিলাসবহুল দ্রব্য ক্রয় করার সম্ভাবনা রয়েছে। কিছু আর্থিক লাভ ঘটতে পারে। ব্যাবসায়ে প্রসারতা বৃদ্ধি পাবে।

বৃশ্চিকরাশি –
মেডিক্যাল পাঠরত জাতক জাতিকা শুভ ফল পেতে পারেন। নতুন চাকরির সুযোগ আসতে পারে। ব্যয় কিছুটা সংকোচন হতে পারে। জমিজমা সংক্রান্ত্র সমস্যার সমাধান হতে পারে। অপ্রত্যাশিত ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

ধনুরাশি –
ব্যাবসায়ে অগ্রগতি হবে। বিনিয়োগ ও উদ্যোগে সাফল্য আসতে পারে। মাঝে মাঝে হতাশা আসতে পারে। মানসিক চাপ বাড়বে। তবে অর্থনতিক পরিস্থিতি সবল হবে। সন্তানের সাফল্যে গর্বিত বোধ করতে পারেন। স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

মকররাশি –
স্বাস্থ্য বিশেষ ভালো থাকবে না। পেটের সমস্যা বা হজমের সমস্যা দেখা দিতে পারে। ছোটোখাটো ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যয় বাড়তে পারে। সন্তানসন্ততি সাফল্য পাবে। গৃহে আত্মীয় সমাগম হবার সম্ভাবনা রয়েছে।

কুম্ভরাশি –
কর্মক্ষেত্রে গুপ্ত শত্রূর পরিমান বাড়তে পারে। নানা বিষয়ে আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। সেই বিষয়ে সতর্ক থাকুন। স্বাস্থ্য বিশেষ ভালো থাকবেনা। পেটের সমস্যায় কষ্ট পেতে পারেন। সম্ভাবনা রয়েছে।

Rasমীনরাশি –
স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। প্রতিবেশীদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেতে অসন্তোষ বৃদ্ধি পেতে পারে। মানসিক ক্লান্তি বোধ করতে পারেন। পেটের সমস্যা দেখা দিতে পারে। রাতে কিছুটা শুভ পরিবর্তন আশা করা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here