মাত্র ৩০ হাজার টাকায় মিলছে TVS, Hero এমন অফার হাতছাড়া করবেন না…

বর্তমানে একটি ভালো সাইকেল কিনতে গেলে কমপক্ষে 25 থেকে 30 হাজার টাকা খরচ হয়। সেই দামের মধ্যে টিভিএস স্কুটি এখন পাওয়া যাবে। হ্যাঁ টিভিএস জুপিটার ও হিরো ম্যাস্ত্র স্কুটি পেয়ে যাবেন মাত্র 30 হাজার টাকায়।

0
366
TVS Jupiter,-Hero Maestro

একটু দূরে কোথাও যেতে গেলে তখন মনে হয় একটা বাইক বা স্কুটি হলে বেশ হতো। বৃষ্টির দিনে বা রোমান্টিক ওয়েদারে বাইকের পিছনে বন্ধুকে বসিয়ে ঘুরে বেড়ানোর মজাই আলাদা! আধুনিক যুগে সব ছেলে মেয়েরাই চায় তাদের নিজস্ব একটি স্কুটি বা বাইক থাকুক। তবে স্কুটি বাইকের যে হারে দাম বাড়ছে, তাতে অনেকেরই এই স্বপ্ন স্বপ্নই রয়ে যায়। কিন্তু আপনাদেরকে যদি বলি যে সাইকেলের দামে পাওয়া যাচ্ছে টিভিএস স্কুটার বা স্কুটি! তাহলে আপনারা নিশ্চয়ই অবাক হবেন তাই তো? কিন্তু চমকপ্রদ হলেও এটি সত্যি।

 

বর্তমানে একটি ভালো সাইকেল কিনতে গেলে কমপক্ষে 25 থেকে 30 হাজার টাকা খরচ হয়। সেই দামের মধ্যে টিভিএস স্কুটি এখন পাওয়া যাবে। হ্যাঁ টিভিএস জুপিটার ও হিরো ম্যাস্ত্র স্কুটি পেয়ে যাবেন মাত্র 30 হাজার টাকায়। তাই যাদের অনেকদিনের বাইক কেনার স্বপ্ন কিন্তু অর্থের কথা ভেবে তারা পিছিয়ে আসেন তারা এখন স্বপ্ন পূরণ করতেই পারেন অনায়াসে।

 

হ্যাঁ হিরো সবথেকে জনপ্রিয় জুটি হলো Hero Mastro। Mastro. Droom ওয়েবসাইটে গেলে আপনি মাত্র 26 হাজার টাকায় স্কুটি এভেলেবেল পাবেন। Droom ওয়েবসাইটে এই টিভিএস জুপিটার স্কুটার ও 30 হাজার টাকায় পাবেন। এই স্কুটার টি আপনি চাইলে EMI দিয়েও নিতে পারেন। তাই আর দেরি না করে আপনার পছন্দের স্কুটি বাড়ি নিয়ে আসুন আর আপনার শখ পূরণ করুন আর তারপর কোন বৃষ্টির দিন বা মেঘলা ওয়েদার স্কুটি নিয়ে বেরিয়ে পড়ুন এই পথ যদি না শেষ হয় গাইতে গাইতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here