Bank- বৃহস্পতিবার থেকে বদলে যাচ্ছে ব্যাঙ্কের কাজের সময়, জেনে নিন এখুনি…

0
2538
West Bengal banks

বৃহস্পতিবার থেকে রাজ্যে পুরো সময় পরিষেবা দেবে ব্যাঙ্ক। বুধবার পানাগড়ে এক সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘোষণা করেছেন। এবার ব্যাঙ্ক খোলা থাকবে তার স্বাভাবিক সময়সীমা মেনেই। পানাগড়ে এক পলিফিল্ম কারখানার শিলান্য়াস অনুষ্ঠানে একথা ঘোষণা করলেন মমতা বন্দ্যেপাধ্য়ায়। পাশপাশি, নবান্নর তরফের বিজ্ঞপ্তি দিয়ে তা জানিয়ে দেওয়া হল। অর্থাত্ সকাল ১০টা থেকে এবার বিকেল ৪টে পর্যন্ত চলবে ব্যাঙ্কের কাজকর্ম।

বর্তমানে বেলা ১০টা থেকে ৩ টে পর্যন্ত খোলা রাখা হচ্ছিল ব্যাংকগুলিকে।তবে এতে সমস্যায় পড়ছেন রাজ্যবাসী। কারণ, অগাস্টের ১৬ তারিখ থেকে শুরু হয়েছে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের কাজ। তার জন্য প্রতিদিন হাজার হাজার আবেদনকারীর অ্যাকাউন্ট খোলার কাজ চলছে। আবেদনকারীরা দুয়ারে সরকারে গিয়ে লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের সুবিধা পাচ্ছেন। কিন্তু, ব্যাঙ্কের লম্বা লাইনের জেরে অ্যাকাউন্ট খুলতে বেগ পেতে হচ্ছে।

যাঁদের ব্যাংক অ্যাকাউন্ট নেই, তাঁদের তড়িঘড়ি ব্যাংক অ্যাকাউন্ট খুলতে হচ্ছে। এদিকে, কিন্তু ব্যাংক পুরো সময় খোলা না থাকায়, সমস্যা তৈরি হচ্ছে। সেই কারণেই ব্যাংক পূর্ণসময় খোলা রাখার কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here