পুজোর আগে মাত্র ৯৯৯ টাকা তে বাড়ি নিয়ে আসুন নতুন স্কুটার!

পুজোর মরসুমে দারুন অফার আনল ইয়ামহা কোম্পানি।মাত্র ৯৯৯ টাকা দিয়ে আপনি পেয়ে যেতে পারেন নতুন ঝকঝকে ঝা চকচকে স্কুটারের চাবি নিজের হাতে।

0
1236
image source - google

দা টাইমস অফ কলকাতা ডেস্ক- পুজোর আগে এবার নতুন চমক নিয়ে হাজির হল বাইক কম্পানি ইয়ামহা। প্রতি বছরই প্রত্যেক টি বাইক কম্পানি পুজোর বাজারে নতুন কিছু চমক আনার চেষ্টা করে কাস্টমার ধরে রাখার জন্য।ইয়ামহা ও তার ব্যাতিক্রম নয়।

রীতিমতো সব বাইক বা স্কুটার কোম্পানি গুলি দারুন দারুন সব লোভনীয় অফার আনছে গ্রাহক দের জন্য।আর গ্রাহক রাও এই সব লোভনীয় অফার গুলির জন্য বাইক বা স্কুটার কোম্পানি গুলির প্রতি আগ্রহ দেখাচ্ছে।ইয়ামহাও এমন একটি লোভনীয় অফার এনেছে যা গ্রাহক দের কে বেশ ভালভাবেই আকৃষ্ট করবে বলে ধারনা।

ইয়ামহা কোম্পানি তার বার্ষিক আয় বৃদ্ধির জন্য বেছে নিয়েছে পুজোর মাস টিকে ।আর সেই জন্যই মাত্র ৯৯৯ টাকার ডাউন পেমেন্টের বিনিময়ে আপনার হাতে চলে আসতে পারে একেবারে নতুন যা চকচকে স্কুটারের চাবি।এমনই অবাক করা অফার এনেছে ইয়ামহা কোম্পানি।

Yamaha – র জনপ্রিয় স্কুটার Fascino 125 FI, Ray ZR 125 Street Rally এবং Ray ZR 125 Fi স্কুটার গুলি আপনি মাত্র ৯৯৯ টাকা দিয়ে বুক করতে পারেন।এছাড়াও ১৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট  থাকছে অন্যান্য স্কুটারের ক্ষেত্রেও।

এছাড়াও  আপনার কিছু জানার থাকলে আপনি ইয়ামহার ওয়েবসাইটে গিয়ে তাদের  দেওয়া একটা ফরম্ফিলাপ করলে আপনার চোখের  সামনে সব তথ্য চলে আসবে।আর আপনি যদি এই মাসে স্কুটার কিনতে চান তাহলে এই অফার টি আপনার জন্য সত্যিই একটি দারুন অফার।প্রায় ৫০০০ টাকা পর্যন্ত কম পড়তে পারে আপনার এই অফারের ক্ষেত্রে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here